কণিকার বিয়েতে নাইসাকে দেখে পাগলপাড়া অন্তর্জাল

Ajay Devgn daughter Nysa Devgan is oozing diva vibes in photos from Kanika Kapoor wedding reception

বলিউডে জনপ্রিয় তারকা কাজল ও অজয় দেবগনের মেয়ে নাইসা দেবগন তাঁর ফ্যাশন সেন্সের জন্য ধীরে ধীরে হয়ে উঠছেন টক অব দ্য বি-টাউন। মিডিয়ার মনোযোগের কেন্দ্রে এই খুদে তারকা। এবার বডিকন ড্রেসে অন্তর্জালবাসীর চোখ কপালে তুললেন নাইসা।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, নাইসা দেবগনের ট্রান্সফরমেশন সবার নজর কেড়েছে। এই স্টার কিডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট করা।নিজকে আড়াল রাখতে ভালোবাসেন ১৯ বছরের অজয়কন্যা। তবে অন্তর্জাল এমনই—নাইসা যতই চেষ্টা করুন, আড়ালে থাকতে পারেন না। এবারও ব্যতিক্রম হলো না।

সম্প্রতি নাইসার বন্ধু ওরহান অবত্রমণি ইনস্টাগ্রামে বেশ কিছু স্থিরচিত্র শেয়ার করেছেন, যেখানে নাইসাকে পোজ দিতে দেখা যাচ্ছে। বলিউডের ‘বেবি ডল’খ্যাত কণ্ঠশিল্পী কণিকা কাপুরের বিয়ের পার্টিতে গিয়েছিলেন নাইসা। সেখানে আরও ছিলেন নাইসার বন্ধু বেদান্ত মহাজন।

২০ মে বিয়ের পিঁড়িতে বসেন কণিকা কাপুর। পাত্র লন্ডনপ্রবাসী ব্যবসায়ী গৌতম হাতিরমণি। এটি কণিকার দ্বিতীয় বিয়ে। ১৯৯৮ সালে কণিকা বিয়ে করেছিলেন রাজ চন্দককে, ঘটনাক্রমে তিনিও লন্ডনপ্রবাসী ব্যবসায়ী। ২০১২ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। এ যুগলের ঘরে এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

সে যা-ই হোক, লন্ডনের ভিক্টোরিয়া ও আলবার্ট মিউজিয়ামে আয়োজন হয় কণিকা-গৌতমের বিয়ের পার্টি। সেখানে পিঙ্ক বডিকন ড্রেস ও হট পিঙ্ক হিলে দেখা যায় নাইসাকে। সেই লুক দেখে পাগলপাড়া অন্তর্জাল।

আরও পড়ুনঃ গাড়ি কেনা শেষ,টার্গেট এবার ঢাকায় ফ্ল্যাট কেনা!

পত্রপত্রিকার খবর, নাইসার এখনই বলিউডে পা রাখার পরিকল্পনা নেই। তবে দুঃখজনক হলেও সত্য, অন্তর্জালে প্রায়ই বিদ্রুপের শিকার হন নাইসা। যত বার ঘর থেকে বের হন, পিছু নেন পাপারাজ্জিরা। আর ছোট পোশাকের জন্য প্রায় অন্তর্জালবাসী তাঁকে কটাক্ষ করেন। এমনকি গায়ের রং নিয়েও বিদ্রুপের শিকার হয়েছেন বহু বার।

বলিউডে তারকা-সন্তানদের প্রতি ব্যাপক আগ্রহ রয়েছে। ভক্তদের আশা, সারা আলি খান বা অনন্যা পান্ডেদের মতো নাইসা দেবগনও বিনোদন দুনিয়ায় পা রাখবেন।

0 Shares
  • 0 Facebook
  • Twitter
  • LinkedIn
  • Mix
  • Email
  • Print
  • Copy Link
  • More Networks
Copy link
Powered by Social Snap