ঐশ্বরিয়ার প্রতি ২২ বছরেও রাগ ভাঙেনি সালমানের!

salman shah and aishwarya rai

সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ে সম্পর্কের কথা কারও অজানা নয়। এক সময় তাদের রসায়ন নিয়ে সরগরম ছিল বলিউড। বহু বছর হলো সেই সম্পর্ক তিক্ত হয়েছে। শেষ দিকে সালমানের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগও করেছিলেন ঐশ্বরিয়া।

ব্যক্তিগত সম্পর্কে চিড় ধরার পর আর রূপালি পর্দায় দেখা যায়নি তাদের। ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘হাম দিল দে চুকে সনম’ তাদের জুটির শেষ ছবি।

১৯৯৯ সালের ১৮ জুন মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা বানসালি পরিচালিত, সালমান -ঐশ্বরিয়া অভিনীত ব্লকবাস্টার সিনেমা হাম ‘দিল দে চুকে সানাম’। ২২ বছর পূর্ণ হলো আলোড়ন জাগানো এই সিনেমাটির।

আর এই দিনেও পুরোনো তিক্ততার কথা ভুলতে পারলেন না সালমান খান। ইন্সটাগ্রামে ওই সিনেমার শুটিং এর সময়কার একটি ছবি শেয়ার করেছেন। আর ছবিতে সবাইকে ট্যাগ করলেও এড়িয়ে গেছেন ঐশ্বরিয়া রায় বচ্চনকে।

সালমান খানের এই পোস্ট ঘিরে তার ভক্তরা যেমন একদিকে আবেগে ভাসলেন, তেমনই একাংশ প্রশ্ন তুললেন কেন এমন একটি দিনে ঐশ্বরিয়াকে কেন ট্যাগ করলেন না সলমান। কেউ কেউ আবার লিখেছেন, এবার পুরানো মান অভিমান ভুলে এগিয়ে যাওয়ার কথা।

আরও পড়ুনঃ হার মানব না, এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবঃ পরীমনি

এদিকে ‘হাম দিল দে চুকে সানামের’ ২২ বছর পূর্তিতে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেছেন অজয় দেবগণ। লিখেছেন,‘সালমান, আমি এবং ঐশ্বরিয়া বুঝেছিলাম খুব স্পর্শকাতর সিনেমা করছি আমরা,  কিন্তু এটা বুঝতে পারিনি যে এই ছবি ইতিহাস তৈরি করবে।’