এবার সুশান্তের বাবুর্চি দীপেশ আটক

NCB arrests Sushant cook Dipesh Sawant

মাদককাণ্ডে সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডার পর এবার সুশান্তের বাবুর্চি দীপেশকে আটক করল ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

শুক্রবার রাতে জিজ্ঞাসাবাদের জন্য দীপেশ সাওয়ান্তকে ডেকে পাঠায় এনসিবি। সূত্রের খবর, দীপেশের বক্তব্যে বেশিরভাগেই ছিল অসঙ্গতি। দীপেশ যা যা বলেছেন, তার প্রায় কিছুই অন্যদের সঙ্গে মিলছে না। আর এরপরই দীপেশকে আটক করে এনসিবি।

এনসিবি বিবৃতিতে জানিয়েছে, ‍”মাদককাণ্ডে এখনও পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ৩জন সৌভিক, জায়েদ ও মিরান্ডা এনসিবি’র হেফাজতে রয়েছে। এরপর দীপেশ সাওয়ান্তকে আটক করা হল।

শুক্রবার রাত ১০টায় দীপেশকে তদন্তের জন্য ডেকে আনা হয়েছিল। দীপেশ যা বলেছেন তার সঙ্গে সৌমিক, মিরান্ডা, জায়েদ, কাইজান, কারোর বক্তব্যই মিলছে না। দীপেশের বয়ান রেকর্ড করা হয়েছে।

এনডিপিএস আইনের আওতায় যথেষ্ট প্রমাণের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে দীপেশকে। রবিবার বেলা ১১টায় দীপেশকে আদালতে পেশ করা হবে। তবে এখনও পর্যন্ত আর কাউকে সমন পাঠানো হয়নি। এই মামলার তদন্ত এখনও চলছে।”

আরও পড়ুনঃ গ্রেফতার হয়েছে সুশান্তের প্রেমিকা রিয়ার ভাই

প্রসঙ্গত, শনিবারই আদালত মাদককাণ্ডে ধৃত সৌভিক ও মিরান্ডাকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত, ৪ দিনের এনসিপি হেফাজতের নির্দেশ দিয়েছে। এই মামলায় রিয়া চক্রবর্তীকেও এনসিবি ডেকে পাঠাতে পারে। সূত্র: জিনিউজ