এবার কঙ্গনাকে পাল্টা জবাব দিলেন সানি লিওন!

Sunny Leone Makes a Strange Post After Kangana Ranaut

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে উত্তপ্ত বলিউড। দল বিভাজন তো আছেই, উঠে এসেছে মাদক নেওয়া, নেপোটিজমের প্রসঙ্গ।

আর সেই সঙ্গে চলছে কাদা ছোঁড়াছুড়ি। তবে এই বিতর্কে প্রথম থেকেই সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে চেষ্টা করেছেন কঙ্গনা রানাওয়াত। ফলে যখন যেমন বলতে চেয়েছেন তা বলেই ফেলেছেন রাখঢাক না রেখে। বেশির ভাগ কথারই কোনও ভিত্তি নেই।

সুশান্তকে ‘নেপোটিজমের শিকার’ বলে উল্লেখ করে তার মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করেছিলেন কঙ্গনা। তবে বিতর্কে জড়ানো তার অভ্যাস। সম্প্রতি জয়া বচ্চনের সঙ্গে তর্ক বিতর্কের পর ঊর্মিলা মাতন্ডকরও পাল্টা জবাব দিয়েছিলেন কঙ্গনা রানাওয়াতকে।

এবার তারই পরিপ্রেক্ষিতে ঊর্মিলাকে নীল ছবির তারকা বলে কটাক্ষ করলেন কঙ্গনা। এর আগে অবশ্য স্বরা ভাস্কর আর তাপসী পান্নুকেও বিগ্রেড অভিনেত্রী বলেছিলেন তিনি। এবার কঙ্গনা পড়েছেন সানি লিওনিকে নিয়ে।

ঊর্মিলার সঙ্গে টুইট যুদ্ধের পর শুক্রবার হঠাৎ করেই সানিকে আক্রমণ করে বসেন কঙ্গনা। লেখেন, ‘বলিউড তো খুব উদার মানসিকতার। তাই একদিন এক বিখ্যাত লেখককেও নেটদুনিয়ায় কুরুচিকর আক্রমণের শিকার হতে হয়েছিল।

কেননা তিনি বলেছিলেন সানি লিওনি কখনও ভারতের রোল মডেল হতে পারেন না। এই মন্তব্যের পর কিছু ভুয়া নারীবাদী হঠাৎ হঠাৎ জেগে ওঠেন।

এমন কথায় সানির অবমাননা হয়েছে বলে তাদের মনে হয়েছে। কেননা তাদের মতে ইন্ডাস্ট্রি এবং দেশ সানিকে শিল্পীর চোখেই দেখেন। জোর করে তাকে নীল ছবির তারকা তকমা দেওয়া হলে অপমান করা হয়’।

এরপর অবশ্য ঘুরিয়ে কঙ্গনাকে উত্তর দেন সানিও। ইনস্টাগ্রামে সানি পরপর দুটো ছবি পোস্ট করেন। একটি ছবি পোস্ট করে লেখেন, ‘বিশ্ব জুড়ে নাটক চলছে, তাই লাঞ্চ ডেটে এলাম’।

আরও পড়ুনঃমৃত্যুর আগের দিন সুশান্তের মোবাইলের অস্বাভাবিক ব্যবহার

অন্য একটি ছবির ক্যাপশনে কঙ্গনাকে ইঙ্গিত করে এক হাত নেন সানি। তিনি লেখেন, ‘এটা কিন্তু বেশ মজার। যে ব্যক্তির সঙ্গে আপনার পরিচয় নেই তিনিই কিন্তু আপনার সম্পর্কে বেশি জানেন এবং কথা বলে থাকেন’।

যদিও এই পোস্ট কিছুক্ষণ পর ডিলিটও করে দেন সানি। মার্কিন মুলুকে স্বামী ড্যানিয়েল আর তিন সন্তানদের নিয়েই দিব্যি আছেন সানি। করোনা আবহেই তিনি পাড়ি দেন লস অ্যাঞ্জেলসে।

0 Shares
  • 0 Facebook
  • Twitter
  • LinkedIn
  • Mix
  • Email
  • Print
  • Copy Link
  • More Networks
Copy link
Powered by Social Snap