আমাকে মানসিকভাবে ধর্ষণ করা হচ্ছেঃ কঙ্গনা

Kangana Ranaut fresh attacks on Diljit Dosanjh

ভারতে কৃষক আন্দোলন নিয়ে দুইভাগে ভাগ হয়ে গিয়েছে বলিউড। সানি দেওল, কঙ্গনা রানাউতরা যখন কৃষক আন্দোলন নিয়ে সরকারের পাশে দাঁড়াতে শুরু করেছেন, সেই সময় দিলজিৎ দোসাঞ্জ, প্রিয়াঙ্কা চোপড়ারা বিপরীত সুর গাইতে শুরু করেছেন। যা নিয়ে ইতোমধ্যেই দিলজিৎয়ের সঙ্গে কঙ্গনার বাকযুদ্ধ শুরু হয়েছে।

এরপরই দিলজিৎয়ের ভক্তরা কঙ্গনার বিরোধিতা শুরু করেন। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় কঙ্গনার বিভিন্ন মিম। দিলজিৎ ভক্তরাই ওই ধরনের মিম শেয়ার করতে শুরু করেন। যার বিরুদ্ধে  ফের প্রকাশ্যে মুখ খোলেন কঙ্গনা।

তিনি বলেন, কৃষক আন্দোলন নিয়ে দিলজিৎয়ের ভক্তরা যেভাবে তাকে আক্রমণ করছেন, তাতে মানসিকভাবে ধর্ষণ করা হচ্ছে তাকে। বলিউড কুইনের ওই ট্যুইট প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

এদিকে বর্তমানে ‘থালাইভি’ ছবির শ্যুটিং করছেন কঙ্গনা রানাউত। সেই সময় অভিনেত্রী বলেন, বর্তমানে ১২-১৪ ঘণ্টা করে শ্যুটিং করতে হচ্ছে তাকে। অন্যদিকে, কঙ্গনা যখন তার বিরুদ্ধে একের পর এক তোপ দাগছেন, সেই সময় কোনও মন্তব্য করেননি দিলজিৎ সিং দোসাঞ্জ।

আরও পড়ুনঃ কৃষক আন্দোলনের সমর্থনের সালমান খান,ছবি ঘিরে জল্পনা তুঙ্গে!

কঙ্গনা তাকে করণ জোহরের পোষ্য বলায়, একবারই ফুঁসে ওঠেন তিনি। দিলজিৎ বলেন, বলিউডওয়ালারাই তার কাছে যান কাজের জন্য। তিনি কখনও বলিউডের কারও কাছে কাজ চাইতে যান না বলেও মন্তব্য করেন দিলজিৎ সিং দোসাঞ্জ।