আন্টি ডাকায় শিশুকে অশ্লীল ভাষায় গালি দিল অভিনেত্রী - Metronews24আন্টি ডাকায় শিশুকে অশ্লীল ভাষায় গালি দিল অভিনেত্রী - Metronews24

আন্টি ডাকায় শিশুকে অশ্লীল ভাষায় গালি দিল অভিনেত্রী

Swara abuses kid for calling her

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করকে ‘আন্টি’ বলে ডেকে ফেলেছিল ৪ বছরের এক শিশু। বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময়ই স্বরাকে ‘আন্টি’ বলে ডাকায় ওই শিশু শিল্পীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করলেন স্বরা ভাস্কর। যে ঘটনা প্রকাশ্যে আসার পরই পাল্টা আক্রমণ করা হয় বলিউড অভিনেত্রীকে।

সম্প্রতি স্বরা ভাস্করের একটি ভিডিও প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায়, একটি কমেডি শোয়ে হাজির হয়েছেন স্বরা। সেখানে তিনি বেশ রসিয়ে বলতে শুরু করেন, কোনও একটি দক্ষিণী বিজ্ঞাপনের শ্যুটিং করছিলেন তিনি।

সেখানে ৪ বছরের এক শিশু তাকে আন্টি বলে ডাকে। যা শুনে ক্ষেপে যান সারা। ৪ বছরের ওই শিশুকে এরপর অশ্লীল ভাষায় গালিগালাজ করতে শুরু করেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, ওই শিশুকে ‘শয়তানের বংশধর’ বলেও উল্লেখ করতে শোনা যায় স্বরাকে।

Swara abuses 4-year-old kid for calling her,After abusing a 4-year-old child actor for calling,Swara Bhasker abuses 4-year-old kid for calling
Swara abuses 4-year-old kid

বলিউড অভিনেত্রীর ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই সরব হন নেটিজেনরা। ৪ বছরের এক শিশুকে কীভাবে অশালীন ভাষা প্রয়োগ করে গালাগালি দেওয়া হল, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।

পাশাপাশি স্বরা ভাস্করকে এখন থেকে গোটা ভারতে আন্টি বলে ডাকা হবে বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। ওই ঘটনার পরই স্বরা ভাস্করের বিরুদ্ধে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের তরফে অভিযোগ দায়ের করা হয়।

Facebook Comments
0