আদমদীঘি সান্তাহারে অসহায় দুস্থদের মাঝে ছাত্রলীগ নেতার ইফতার বিতরণ

humayun ahmmed

পবিত্র মাহে রমজান উপলক্ষে বগুড়ার আদমদীঘির সান্তাহার সরকারি কলেজের ছাত্রলীগ নেতা রাফিউল ইসলাম বাঁধনের উদ্যেগে দুই শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। আজ রবিবার বিকেলে সান্তাহার রেলগেট চত্বরে পথচারী, রিকশাচালক, অসহায় ও দুস্থদের মাঝে এসব ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ হোসেন চন্দন, সাধারন সম্পাদক মশিউর রহমান সজল, সাবেক যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সান্তাহার ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, রনক, কলেজ ছাত্রলীগ নেতা রাফিউল ইসলাম বাঁধন, কামরুল হাসান অনিক, ইয়াছিন আরাফাত, জোবায়ের সাদিক, পান্থ, রাজন, শিশির, সাদমান, ইনজামাম হোসেন বাঁধন ও পাপ্পু প্রমূখ।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফিরোজ হোসেন চন্দন বলেন, ‘করোনা মহামারির মধ্যে ছাত্রলীগের এমন উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। লকডাউন অবস্থায় যখন গরিব ও অসহায় মানুষ খাবার যোগাতে হিমশিম খাচ্ছে, সেই মুহূর্তে কলেজ শাখার ছাত্রলীগ নেতারা তাদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে।

সান্তাহার সরকারি কলেজ ছাত্রলীগ ভবিষ্যতেও গণমুখী কর্মকান্ড- অব্যাহত রাখবে বলে আশা প্রকাশ করেন তিনি।’ ছাত্রলীগ নেতা রাফিউল ইসলাম বাঁধন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বরাবরের মতোই সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়িয়েছে। সেই ধারাবাহিকতায় করোনা ও পবিত্র রমজান উপলক্ষে গরিবদের মাঝে ইফতার বিতরণ করা একটি উদাহরণ মাত্র।
হুমায়ুন আহমেদ,আদমদীঘি,বগুড়া