আত্মহত্যার কিছুক্ষন পূর্বে গুগলে যা খুঁজছিলেন সুশান্ত! - Metronews24 আত্মহত্যার কিছুক্ষন পূর্বে গুগলে যা খুঁজছিলেন সুশান্ত! - Metronews24

আত্মহত্যার কিছুক্ষন পূর্বে গুগলে যা খুঁজছিলেন সুশান্ত!

Sushant Singh Rajput Google search

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গত ১৪ জুন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন  জনপ্রিয় এ অভিনেতা।

এর আগে বেশ কয়েকটি জিনিস ও নাম গুগলে খুঁজে দেখেন সুশান্ত। প্রয়াত অভিনেতার মোবাইল ও ল্যাপটপ পরীক্ষা করে এ তথ্য পাওয়া গেছে। খবর জিনিউজের।

প্রতিবেদনে বলা হয়, আত্মহ্যার কয়েক ঘণ্টা আগে ‘যন্ত্রণাবিহীন মৃত্যু কীভাবে হয়’ কি ওয়ার্ডে গুগলে খুঁজে দেখেন সুশান্ত। গুগলে নিজের নামও খুঁজে দেখেন। এমনই তথ্য দিয়েছে মুম্বাইয়ের পুলিশ কমিশনার।

পাশাপাশি সাবেক ম্যানেজার দিশা সালিয়ান ও মানসিক অবসাদ লিখে সার্চ দেন।

সুশান্তর আত্মহত্যার কিছুদিন আগেই একটি ভবনের ১৪তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন দিশা। ওই ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সুশান্ত জানান, তিনি একদম ভেঙে পড়েছেন। এর সঙ্গে তার আত্মহত্যার সম্পর্ক আছে বলে সন্দেহ করছেন তদন্ত সংস্থার অনেকে।

এদিকে যদি প্রয়োজন পড়ে তাহলে সুশান্তর বান্ধবী রিয়া চক্রবর্তীকে নিজেদের হেফাজতে নেওয়া হবে বলে স্পষ্ট জানানো হয়েছে বিহার পুলিশের পক্ষ থেকে।

সম্প্রতি সুশান্তের বাবার দায়ের করা এফআইআর ধরে মুম্বাই এসেছে পাটনার পুলিশের কয়েকজন সদস্য।

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যুরহস্যঃস্টিং অপারেশনে রিয়ার বিরুদ্ধে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য

সুশান্তের মৃত্যুতে অযথা রাজনৈতিক রং লাগানোর চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। মুম্বাই পুলিশ যেখানে ঘটনার তদন্ত করছে, সেখানে সিবিআইকে ডাকার কোনও প্রয়োজন পড়ে না বলে মন্তব্য করেন তিনি।

১৪ জুন সকালে জুসের গ্লাস নিয়ে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন সুশান্ত। দুপুর বেলা তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।