আজমির শরীফে মায়ের সঙ্গে সারা

Sara Ali Khan twins with mom Amrita Singh as they visit Ajmer Sharif Dargah

বলিউড অভিনেত্রী সারা আলী খান ও তার মা অমৃতা সিং রাজস্থানের আজমির শরীফ দরগাহতে গিয়েছেন।  শুক্রবার সেখানে পৌঁছে সামাজিক মাধ্যমে মায়ের সঙ্গে তোলা ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন সারা।

ছবির ক্যাপশনে সবাইকে ‘জুম্মা মোবারক’ জানান তিনি। তারা দু’জনই মিলিয়ে সবুজ রঙের পোশাক পরেছেন। স্বাস্থ্যবিধি মানতে পরেছেন মাস্কও। আজিম শরীফ দরগার সামনে দাঁড়িয়ে মা-মেয়ে ক্যামেরাবন্দি হয়েছেন। আরেকটি ছবিতে তাদের মসজিদের বাইরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

এর আগেরদিন সারা আলী খান এবং অমৃতা সিং কিছু দর্শনীয় স্থান দেখতে জয়পুরের দিকে যাত্রা করেন। তখন সারা তার ইনস্টাগ্রামের স্টোরিতে আমের ফোর্ট এবং হাওয়া মহলের ছবি পোস্ট করেন।

ফেব্রুয়ারির শুরুতে সারা ভাই ও ঘনিষ্ঠজনদের নিয়ে তার মায়ের জন্মদিন উদযাপন করেন। মাকে সারপ্রাইজ দিয়ে তার প্রতি ভালোবাসা প্রকাশ করেন ‘সিম্বা’খ্যাত এই অভিনেত্রী।

আরও পড়ুনঃ মহেশ ভাটের নারী আসক্তি নিয়ে মুখ খুললেন মেয়ে পূজা

সারা আলী খানকে সর্বশেষ ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমায় দেখা গেছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন বরুণ দেওয়ান। এছাড়া এই অভিনেত্রীর আসন্ন সিনেমার তালিকায় রয়েছে ‘আতরঙ্গি রে’। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটিতে তার সঙ্গে আরও রয়েছেন অক্ষয় কুমার ও ধানুশ।