আইপিএলের টাকায় বান্ধবীকে যা কিনে দিবে কামিন্স!

Cummins will buy his girlfriend for IPL money

আইপিএলের এবারের নিলামে সবচেয়ে বেশি বেশি আলোচিত অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্স। ১৫.৫ কোটি রুপির বিনিময়ে তিনি বিক্রি হয়েছে কলকাতা নাইট রাইডার্সের কাছে।

আইপিএলের ইতিহাসে বিদেশি ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি দাম পেয়ে বিক্রি হওয়া ক্রিকেটারেই হলেন কামিন্স।

আইপিএলে পেতে যাওয়া বিপুল পরিমাণ অর্থ ব্যায়ের জন্য এক অদ্ভূত খাত নিয়ে প্যাট কমিন্সের কাছে বায়না ধরলো তার বান্ধবী ব্যাকি বোস্টন।

কুকুর পালতে খুব ভালোবাসে ব্যাকি। কামিন্সের আইপিএল থেকে উপার্জিত অর্থ দিয়ে তাদের কুকুরের জন্য অনেকগুলো খেলনা কিনতে চান তার বান্ধবী।

গত বৃহস্পতিবার নিলামে বসেছিল আইপিএলে দু’বারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্সের হোমটাউন কলকাতায়।

প্রথমবার নিলামেই ইতিহাস গড়ল কলকাতা নাইট রাইডার্স। দিল্লি ক্যাপিটালস এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সঙ্গে লড়াই করে সাড়ে ১৫ কোটি রুপিতে তাকে কিনে নেয় কেকেআর।

আরও পড়ুনঃ বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের সূচি চূড়ান্ত

মেলবোর্নে নিউজিল্যান্ডের বিপক্ষে বক্সিং ডে টেস্টের আগে এই অসি পেসার বলেন, ‘চেষ্টা করবো সেরাটা দিতে। দলের অনেকেই ভালো খেলোয়াড় রয়েছে।

Girlfriend wants to buy dog toys with IPL money

আমি এখনও ক্রিকেটটা খেলি, কারণ এটা ভালোবাসি। আমার সঙ্গে যা হয়েছে, তাতে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি।’

কিন্তু আইপিএলের বিপুল অর্থ দিয়ে কী করবেন কামিন্স? সিডনি মর্নিং হেরাল্ডের সঙ্গে আলাপকালে এই প্রশ্ন করা হলে জবাবে কামিন্স বলেন, ‘আমার বান্ধবী প্রথমেই বলেছে, আমরা এই টাকা দিয়ে আমাদের কুকুরের জন্য আরও অনেকগুলো খেলনা কিনে দিতে। সুতরাং, এই টাকা ব্যবহারে প্রাধান্য কি হবে, সেটা নির্ধারিত হয়ে গেছে।’

২০১৭ নিলামে ১৪.৫ কোটি টাকায় রাইজিং পুনে সুপারজায়ান্ট কিনে নিয়েছিল বেন স্টোকসকে। ইংলিশ অল-রাউন্ডারের সেই রেকর্ড ছাপিয়ে সবচেয়ে দামি বিদেশি ক্রিকেটার হিসেবে প্যাট কামিন্সকে ঘরে তুলে ইতিহাস গড়ে নাইট রাইডার্স।

আইপিএল ইতিহাসে সর্বাধিক দামে বিক্রিত ক্রিকেটারদের মধ্যে কামিন্স রয়েছেন দ্বিতীয়স্থানে। ২০১৫ সালে ১৬ কোটি রুপিতে দিল্লি ডেয়ারডেভিলসে বিক্রি হয়েছিলেন যুবরাজ সিং।

0 Shares
  • 0 Facebook
  • Twitter
  • LinkedIn
  • Mix
  • Email
  • Print
  • Copy Link
  • More Networks
Copy link
Powered by Social Snap