অন্তরঙ্গ ছবি ফেসবুকে দেয়ায় জামাইয়ের বিরুদ্ধে মামলা করেছে শাশুড়ি

wife

হবিগঞ্জের চুনারুঘাটে স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ায় জামাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগপত্র দায়ের করেছেন শাশুড়ি।মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকালে স্ত্রী রুবির মা লেমুজা বেগম চুনারুঘাট থানায় মেয়ের জামাই জাবেদ ভূঁইয়াসহ তার বাবা মুক্তার ভূঁইয়া ও মা নুরবানুসহ অজ্ঞাত দু-তিনজনের নামে মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সালের জুলাইয়ে রুবিকে বিয়ে করেন জাবেদ ভূঁইয়া। এরপর থেকে সে শ্বশুর বাড়িতেই থাকতেন। পরে রুবিকে জর্ডানে পাঠান জাবেদ।

জর্ডান প্রবাসী রুবি প্রায় সাড়ে তিন লাখ টাকা জাবেদের কাছে পাঠান। জাবেদ আরও টাকা পাঠাতে চাপ দিলে হিসাব জানতে চান রুবি। এতে ক্ষিপ্ত হয়ে গোপনে তোলা রুবির সঙ্গে অন্তরঙ্গ ছবি একের পর এক ভুয়া আইডি দিয়ে ফেসবুকে পোস্ট করতে থাকেন।

বিদেশ থেকে এসব নোংরা ছবি দেখে কয়েকবার আত্মহত্যারও চেষ্টা করে রুবি। কিন্তু মা ও বোন তাকে সান্ত্বনা দেন।

রুবির সঙ্গে যোগাযোগ করলে জানান, জাবেদ ভূঁইয়া ইয়াবা ও মাদকসেবী এবং কিছুদিন আগে সে আন্তঃজেলা মোটরসাইকেল চোরাকারকারির সঙ্গে গ্রেফতার হয়ে হাজতবাস করে। বিয়ে করে অর্থ হাতিয়ে নিয়ে সে এখন বিয়েও অস্বীকার করছে। আমাদের সহবাসের ছবি সামাজিক মাধ্যম ছড়িয়ে দিচ্ছে।

এ বিষয়ে অভিযুক্ত জাবেদ ভূইয়া জানান, তিনি এখনো বিয়ে করেনি। রুবি তার চট্টগ্রামের বন্ধু মনির আব্দুল্লাহর স্ত্রী। রুবি তার বন্ধুর লাখ লাখ টাকা আত্মসাৎ করে বিদেশে গেছেন। মনির আব্দুল্লাহ এ ব্যাপারে মামলা করেছে। এ মামলায় আমি স্বাক্ষী থাকায় ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। এছাড়া একাধিক পুরুষের সঙ্গে রুবির অনৈতিক সম্পর্কের অভিযোগ করেছেন জাবেদ।

আরও পড়ুনঃ তরুণীর শরীরে হাত ,শেষ পা ধরে মাফ চাইতে হলো

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) চম্পক দাশ অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।