অজানা রোগে একই পরিবারের ৫ জনের মৃত্যু

প্রথমে বাবার মৃত্যু, পরে একই দিনে স্ত্রী ও জামাইয়ের, দুই ভাইয়ের মধ্যে এক ভাই রবিবার সকালে মারা যায়। অপর ভাই রাত সাড়ে ৯ টায় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

মাত্র ২০ দিনের ব্যবধানে একই পরিবারের ৫ জনের মৃত্যু হয়েছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নে ভান্ডারদহ মরিচপাড়া গ্রামে।

গত ৯ ফেব্রুয়ারি বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নে ভান্ডারদহ মরিচপাড়া গ্রামের আবু তাহের (৫৫) মৃত্যু বরণ করেন। আবু তাহের বয়স্ক হওয়ার কারণে বিষয়টি তেমন গুরুত্বের সঙ্গে দেখেনি তার পরিবার।

এদিকে বুধবার (২০ ফেব্রুয়ারি) আবু তাহেরের জামাই সদর উপজেলার রুহিয়া থানার কুজিশহর গ্রামের কহিম উদ্দিনের ছেলে হাবিবুর রহমান বাবলু (৩৫) একই ভাবে আক্রান্ত হয়।

পরের দিন বৃহস্পতিবার সকালে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে বাবলুর মৃত্যু হয়। মেয়ের জামাইয়ের মৃত্যুর সংবাদ শোনার কিছুক্ষণ পর শাশুড়ি হোসনে আরা বেগম (৪৫) মৃত্যুবরণ করেন।

এদিকে রবিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে একই রোগে আক্রান্ত হয় আবু তাহেরের দুই ছেলে ইউসুফ আলী (২৭) ও মেহেদী হাসান (২৪)।

তাদের দুজনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়ার পথে ইউসুফ মারা যায় এবং মেহেদী রাত সাড়ে ৯ টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
রংপুর হাসপাতালে রোগীর সাথে থাকা জাহির উদ্দিন ও দুলাল হোসেন জানায়, ডাক্তার রোগীর মুখে মার্কস পড়িয়ে দিয়ে হাসপাতালে ভর্তি নিয়েছে। তবে কী রোগে আক্রান্ত মেহেদী সেটা এখনও কোনো চিকিৎসক বলতে পারছেন না।

Comments
0