তেপান্তর গ্রুপের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন!

দেশের অন্যতম প্রতিষ্ঠান তেপান্তর গ্রুপ ১৩ বছরে পদার্পন করলো।দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য প্রতিষ্ঠানটি জাঁকজমকপূর্নভাবে ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে।


০৫ ফেব্রুয়ারী , সোমবার দুপুরে রাজধানীর বারিধারায় বর্নাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাব স্যার সলিমুল্লাহ্র নাতি নবাব আলী আহসান আসকারী ।

 

সভাপতিত্ব করেন তেপান্তর গ্রুপ এর সম্মানীত চেয়ারম্যান জনাব এইচ এম এরশাদ উল্লাহ চৌধুরী।
অনুষ্ঠানে স্মৃতিচারনা ও দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন চেয়ারম্যান জনাব এইচ এম এরশাদ উল্লাহ চৌধুরী। এসময় তিনি বাংলাদেশে তেপান্তর গ্রুপের ব্যবসায়ের সূচনা থেকে আজকের অবস্থানের সংক্ষিপ্ত বক্তব্য তুলে ধরেন।

 

তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে তাদের কোম্পানীর আগামী দিনের কার্যক্রম সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য তুলে ধরেন।
দিনটিকে স্মরণীয় রাখার জন্য অনুষ্ঠানের এক পর্যায়ে তেপান্তর গ্রুপের সফল কয়েকজন কর্মকর্তা দ্বারা প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রুপ নির্বাহী পরিচালক জনাব এইচ এম এমদাদ উল্লাহ চৌধুরী,হরিজনে এক্সপ্রেসের ব্যবস্থাপনা পরিচালক খাজা কাসেফ আজহার,রহমান গ্রুপের চেয়ারম্যান জিল্লুর রহমান এবং চ্যানেল ২১ এর চেয়ারম্যান।

এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দের সম্মানে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।
উল্লেক্ষ্য ২০০৬ সালে মানুষের মৌলিক চাহিদা সকল সেক্টরে ব্যবসায়ীক পরিধি বাড়ানো লক্ষ্যকে সামনে নিয়ে যাত্রা শুরু করে তেপান্তর গ্রুপ।এর মধ্যে আবাসান ও ফুড সেক্টরে সফলভাবে সফলতা অর্জন করেছে।

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর 00:00 মিনিট
যোহর বেলা 00:00 মিনিট
আছর বিকেল 00:00 মিনিট
মাগরীব সন্ধ্যা 00:00 মিনিট
এশা রাত 00:00 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ