বর্ণাঢ্য আয়োজনে ৭০তম ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী

বর্ণাঢ্য আয়োজনে ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে বাংলাদেশ ছাত্রলীগ। ঢাকায় পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে কেন্দ্রীয়ভাবে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হচ্ছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ভোর থেকে রাজধানীর বিভিন্ন ইউনিট থেকে নেতাকর্মীরা ভিড় করছে কেন্দ্রীয় কার্যালয়ে। স্লোগানে স্লোগানে মুখরিত করছে চারদিক।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ভোর সোয়া ৬টায় নেতাকর্মীদের উপস্থিতিতে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের প্রথম পর্ব।

এ সময় সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয় সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ উপস্থিত ছিলেন।
কেক কাটার পর সেখান থেকে ধানমন্ডির ৩২ নম্বরে গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা। প্রথমে কেন্দ্রীয় সংসদ ফুল দিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায়।
এরপর একে একে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এরপর সকাল ৮টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলে অনুষ্ঠিত হয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের প্রথম দিনের শেষ পর্ব। কার্জন হলের মূল ফটকে সকাল ৮টায় নেতাকর্মীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্সসহ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর 00:00 মিনিট
যোহর বেলা 00:00 মিনিট
আছর বিকেল 00:00 মিনিট
মাগরীব সন্ধ্যা 00:00 মিনিট
এশা রাত 00:00 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ