সত্যিই কি ১৪ বছরে 'মা' হয়েছিলেন ঐশ্বরিয়া!

ঐশ্বরিয়া রাই। সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউডের আলোচিত অভিনেত্রী। সহকর্মীসহ অনেকের কাঁদিয়ে ২০০৯ সালে বিয়ে করেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের ছেলে অভিনেতা অভিষেক বচ্চনকে। এরপর নামের সঙ্গে যোগ করেন বচ্চন।

এই তারকা দম্পতির ঘর আলো করে ২০১১ সালে জন্ম নেয় ফুটফুটে এক কন্যা শিশু, নাম আরাধ্যা বচ্চন। এতটুক পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু হঠাৎ করে ঐশ্বরিয়াকে 'মা' দাবি করে ভারতে আলোচনার ঝড় তুলেছেন দেশটির অন্ধ্র প্রদেশের সঙ্গীত কুমার নামের ২৯ বছরের এক যুবক।

'মা'র নামের সঙ্গে মিল রেখে তিনি নাম রেখেছেন সঙ্গীত রাই কুমার।

ভারতীয় গণমাধ্যমে খবর, সঙ্গীত কুমারের বয়স এখন ২৯ বছর। তার দাবি যদি সত্যি হয়, তাহলে ঐশ্বরিয়া যখন ১৪ বছরের কিশোরী তখন মা হয়েছিলেন বলিউড সুন্দরী! এমনকি সঙ্গীত কুমারের 'মা' দাবির চেয়ে এটাই এখন চারদিকে বেশি হৈচৈ ফেলে দিয়েছে।

অবিশ্বাস্য এবং চাঞ্চল্যকর যুবকের এই দাবিটি যেমন অনেকে হেসে উড়িয়ে দিচ্ছেন, তেমনি অনেককে আবার ভাবিয়ে তুলছে। আসলে, সত্যিই কি ১৪ বছরে 'মা' হয়েছিলেন ঐশ্বরিয়া!

সঙ্গীত কুমারের দাবি, '১৯৮৮ সালে আইভিএফ পদ্ধতিতে লন্ডনে আমার জন্ম হয়। আর আমার মায়ের নাম ঐশ্বর্য রাই বচ্চন। জন্মের তিন বছর পর আমাকে কোদাভরমে(অন্ধ্র প্রদেশ) নিয়ে আসা হয়। জন্মের প্রথম দুই বছর দাদি বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের কাছে বড় হই। ২০১৭ সালের মার্চ মাসে দাদা কৃষ্ণরাজ রাইয়ের মৃত্যু হয়। তাঁর চাচার নাম আদিত্য রাই।"

এদিকে, ২৯ বছরের যুবকের এমন দাবিতে বলিউডসহ পুরো ভারতে তোলপাড় সৃষ্টি হয়েছে। গতকাল ভারতীয় গণমাধ্যমে বলা হয়, যুবকের দাবি অনুযায়ী ১৯৮৮ সালে তার জন্ম হয়, তখন ঐশ্বরিয়া মাত্র ১৪ বছরের কিশোরী।

যুবকের এমন দাবিতে চোখ কপালে উঠার মতো অবস্থা সবার। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এটা নিয়ে বেশ চর্চা হচ্ছে।

যদিও এই দাবির স্বপক্ষে এখনও পর্যন্ত কোনো প্রমাণ দাখিল করতে পারেননি সঙ্গীত কুমার। ফলে অনেকে মনে করছেন, আলোচনায় আসার জন্য ওই যুবক এমন কৌশল অবলম্বন করেছেন। তবে ঐশ্বরিয়া এ বিষয়ে এখনও মুখ না খোলায় অনেকে সন্দেহ প্রকাশ করছেন।

তাদের দাবি, ঘটনা সত্যি বলে নীরবতার পথ বেছে নিয়েছেন বচ্চন বধূ। তবে আরেক শ্রেণির মানুষের দাবি, আসলে মিথ্যা দাবির বিষয়ে কথা বলে বিষয়টাকে সত্যের দিকে নিয়ে যাওয়ার পক্ষে নন ঐশ্বরিয়া। তাই এ বিষয়ে তিনি নীরব রয়েছেন।

তাদের আরও ধারণা, বিষয়টা খারাপ দিকে মোড় নিলে অবশ্যই মিডিয়ার মুখোমুখি হবেন সাবেক এই বিশ্ব সুন্দরী। ফলে এখন যে অবস্থা তাতে, ঐশ্বরিয়ার সেই খোলস ছেড়ে বেরিয়ে আসার দিকে তাকিয়ে তার ভক্তরা।

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর 00:00 মিনিট
যোহর বেলা 00:00 মিনিট
আছর বিকেল 00:00 মিনিট
মাগরীব সন্ধ্যা 00:00 মিনিট
এশা রাত 00:00 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ