নওগাঁয় প্রকাশ্যে অস্ত্রের মহড়া-ঠিকাদারকে কুপিয়ে জখম 

Generic placeholder image
  Ashfak

নওগাঁয় প্রকাশ্যে অস্ত্রের মহড়ার মধ্য দিয়ে সাজ্জাদ হোসেন (৩৫) নামের পল্লী বিদ্যুতের এক ঠিকাদারকে কুপিয়ে জখম করা হয়েছে।

শহরের বালুডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় রোববার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেইবুকে ছড়িয়ে পড়েছে।


ওই সড়কে চলাচলকারী শত শত মানুষের উপস্থিতিতেই ঘটনাটি ঘটে।

প্রকাশ্যে অস্ত্রের মহড়ার পর শহরজুড়ে আতঙ্ক বিরাজ করছে। 

নাম প্রকাশ না করার শর্তে বালুডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকার বেশ কয়েকজন বাসিন্দা জানান, বাসস্ট্যান্ডে সোহরাওয়ার্দী নামের একটি মুদিখানার দোকানিকে রাতে আকস্মিক কল দিয়ে হাত-পা ভেঙে ফেলার হুমকি দেন । এর কিছুক্ষণ পর ওই দোকানে গিয়ে সোহরাওয়ার্দীকে মারপিট শুরু করেন । পুরো ঘটনাটির প্রত্যক্ষদর্শী ছিলেন ঠিকাদার সাজ্জাদ। ওই মুহূর্তে বাধা দিতে গেলে সাজ্জাদের ওপর চড়াও হন শান্ত ও তার অনুসারীরা। এরপর সেখান থেকে কিছুটা দূরে গিয়ে তারা শুরু করেন অস্ত্রের মহড়া। মহড়ার পর হামলা করা হয় সাজ্জাদ ও তার ছেলের ওপর।

ঘটনার বিষয়ে ঠিকাদার সাজ্জাদ হোসেন সংবাদ মাধ্যমকে বলেন, ‘নববর্ষের দিন স্ত্রী-সন্তানকে নিয়ে ঘুরাঘুরি শেষে বাড়িতে ফিরছিলাম। ফেরার পথে স্ত্রীকে পাঠিয়ে দিয়ে ছেলেকে সঙ্গে নিয়ে বাসস্ট্যান্ডে নেমে যাই। পথে সাজ্জাদের অন্যায়ের প্রতিবাদ করলে সে আমার পথরোধ করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা আমার শরীরের বিভিন্ন স্থানে কোপাতে থাকে।’

সাজ্জাদ হোসেন আরও বলেন, ‘আমাকে বাঁচাতে এলে আমার ছেলেকেও তারা বেদম মারপিট করেছে। অনেক আকুতি-মিনতি করেও লাভ হয়নি।

এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার ওসি জাহিদুল হক বলেন, ‘সংবাদটি পাওয়ার পর রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওই ঠিকাদার বর্তমানে ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় ভুক্তভোগীর পক্ষে এখনও কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রত্যেককে আইনের আওতায় আনা হবে।’

ওসি আরও বলেন, ‘এ ঘটনায় ছড়িয়ে পড়া ভিডিও দেখে অস্ত্রধারীদের চিহ্নিত করা হচ্ছে। হাসপাতালে চিকিৎসাধীন সাজ্জাদের সার্বিক বিষয়ে খোঁজখবর রাখছে পুলিশ। জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।’ 
রহমতউল্লাহ আশিক,নওগাঁ, রাজশাহী 
 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)