মাদারীপুরে ফজলুল হক আজম ফাউন্ডেশনের পক্ষ থেকে ২ টি অটোরিকশা বিতরণ

Generic placeholder image
  Ashfak

মাদারীপুরে মোঃ ফজলুল হক আজম ফাউন্ডেশনের পক্ষ থেকে গরীব অসহায় মানুষের কর্মসংস্থান এর লক্ষে দুজন অসহায় মানুষের মাঝে ২ টি অটোরিকশা বিতরণ করা হয়েছে। 

সোমবার দুপুরে মাদারীপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড আমিরাবাদ এলাকায় ফজলুল হক আজম মুন্সির বাস ভবনে এ অটোরিকশা বিতরণের আয়োজন করা হয়। 

এ সময় মোঃ ফজলুল হক আজম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমিনুল হক বাবুর সভাপতিত্বে ও উক্ত ফাউন্ডেশনের আজীবন সদস্য ওবাইদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ফজলুল হক আজম ফাউন্ডেশনের সভাপতি মোঃ ফিরোজ মিয়া,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ফাউন্ডেশনের কার্যকরী সভাপতি মিজানুর রহমান(পিন্টু),সহ-সভাপতি শাহিন শরীফ,সহ-সভাপতি লিটন মিয়া,উক্ত ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক সেলিম মুন্সিসহ উক্ত ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

অটোরিকশা পেয়ে শাজাহান কবিরাজ খুশিতে কান্নাজরিত কন্ঠে বলেন আমি অসহায় মানুষ আমার সংসার চালাতে খুব কষ্ট হতো আজ আমাকে ফজলুল হক আজম ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি অটোরিকশা দিয়েছে এই রিকশা চালিয়ে যে টাকা উপার্জন করবো তা দিয়ে আমি আমার পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকতে পারবো।

অটোরিকশা পেয়ে খুশি আরেক অসহায় ইফজাল শেখ বলেন আমাদের মতো অসহায় মানুষের পাশে যারা সাহায্যর হাত বাড়িয়ে দিছে আমি তাদের জন্য দোয়া করি আল্লাহ পাক যেন তাদের সব সময় ভাল রাখেন আমার দুঃখের সময় এই ফাউন্ডেশন আমার পাশে দাড়িয়েছে আমাকে একটা অটোরিকশা দিয়েছে আমি দোয়া করি তারা যেন সব সময় এমন করে অসহায় মানুষের পাশে থেকে তাদের সাহায্য সহযোগিতা করতে পারে।
মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)