মথুরাপুর ইউনিয়নে মানববন্ধনে-কাকু বাহিনী কে! প্রশ্ন ইউপি চেয়ারম্যানের

Generic placeholder image
  Ashfak

ভিজিএফের চাল ভাগ-বাটোয়ারা নিয়ে কতিপয় দুষ্কৃতিকারীর দ্বারা নওগাঁর বদলগাছীর ২নং মথুরাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সহকারী সচিবের উপর হামলা-সহ সিসিটিভি ক্যামেরা ভাংচুরের ছিনতাই ঘটনার  হামলাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার ৭ই এপ্রিল বেলা ১১টায় ইউনিয়ন পরিষদের সামনে ঘন্টাকালব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয় । 

মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রানা, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান পরিমল চন্দ্র,শফিকুল ইসলাম, আহসান হাবিব লিটন, রোস্তম আলী, মথুরাপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মসাধারন সম্পাদক সাব্বির হোসেন প্রমুখ।

চেয়ারম্যান মাসুদ রানা বলেন,আমি আমার মথরাপুর ইউনিয়ন পরিষদের গরিব মানুষের চাল কাকু বাহিনীর হাতে তুলে দিতে পারি'নি বলে আজকে আমি মার খেয়েছি ইউনিয়ন পরিষদ লুটপাট করেছে আমার মোবাইল ছিনতাই করেছে, ঘটার পর আমি জয়পুরহাট জেলা সদর হসপিটালের ভর্তি হই, ওসি সাহেব কে রাতে ঘটনাটি জানালে ওসি সাহেব বলেন, আমি এজাহার গ্রহন করব ও আসামি দের গ্রেফতার করব। তবে এক অদৃশ্য শক্তি থানায় এজাহার গ্রহন করতে দিবে না সে অদৃশ্য শক্তি কে আপনারা বুঝে নিবেন, তবে ঐ কাকু বাহিনী রা এখন অস্ত্র নিয়ে ঘুরতেছে তারা থানায় এজার গ্রহণ করতে দিবে না,তারা বলে কেস যদি রেকর্ড হয় এই ওসি এই থানায় ২৪ ঘন্টা থাকবে না একটা পুলিশ থানায় থাকতে পারবে না, আমাদের কাকু নির্দেশ দিয়েছে আমি জানতে চাই সেই কাকুটা কে?

তিনি আর বলেন,প্রধানমন্ত্রীর জন নেত্রী শেখ হাসিনার কাছে আমি দাবি জানাই আমি নৌকার চেয়ারম্যান হিসেবে আমি মথুরাপুরের মানুষ হিসাবে আমি যদি এই সন্ত্রাসীদের হাতে মার খাই মরে যাই- তারপরও নাকি বিচার হবে না! আমি বলতে চাই আমার বিচার যদি প্রশাসন না করে তাহলে আমি মথরাপুর এর জনগণ আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন আপনারা আমার পাশে থাকবেন আপনাদের'কে সাথে নিয়ে আমি লড়াই করব

মানববন্ধনে অনান্য বক্তৃতারা বলেন, ভিজিএফ চাল গরীব, অসহায় ও অস্বচ্ছল মানুষদের জন্য। এ চাল নিয়ে যদি কতিপয় সন্ত্রাসীরা চেয়ারম্যান ও সচিবের উপর হামলা ও নির্যাতন চালায় তাহলে গরীবরা এই ঈদে কিভাবে প্রধানমন্ত্রীর চাল পাবে। তারা ঈদ পালন করবে কিভাবে। তাই দ্রুত হামলাকারীদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবী জানায় এলাকাবাসী।

এবিষয়ে বদল গাছী থানা অফিসার ইনচার্জ মাহবুবর রহমান বলেন, উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
রহমতউল্লাহ আশিক,নওগাঁ, রাজশাহী 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)