বালারহাট কেন্দ্রীয় মন্দিরের কমিটি গঠন, সভাপতি প্রদীপ ও সম্পাদক শৈলান

Generic placeholder image
  Ashfak

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ঐতিহ্যবাহী বালারহাট কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দিরের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ৯ টায় ঐতিহ্যবাহী বালারহাট কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির প্রাঙ্গনে মতামতের ভিত্তিতে প্রদীপ চন্দ্র ভট্টাচার্য্যকে সভাপতি ও শৈলান চন্দ্র রায়কে সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক মিলন কুমার দেকে মনোনীত করে ৫১ সদস্য বিশিষ্ট আগামী তিন বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। 

বালারহাট কেন্দ্রীয় সার্বজনীন মন্দিরের সহসভাপতি বীরেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে ও সদস্য হারাধন চন্দ্র রায়ের সঞ্চালনায় প্রথম অধিবেশনের এক আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ফুলবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক অনীল চন্দ্র রায়, বালারহাট আর্দশ স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক কমল চন্দ্র সেন ও মন্দির কমিটির অন্যতম সদস্য শ্যামা চরণ রায়। এ সময় মন্দির কমিটির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন। 

নতুন কমিটির সভাপতি প্রদীপ চন্দ্র ভট্টাচার্য্য ও সাধারণ সম্পাদক শৈলান চন্দ্র রায় আগামী এক সপ্তাহের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করে ফুলবাড়ী উপজেলা পূজা উদযাপন পরিষদে প্রেরণ করবে বলে জানিয়েছেন।

এ দিকে অত্যান্ত সুন্দর ও শান্তিপুর্ণ ভাবে ঐতিহ্যবাহী বালারহাট কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দিরের নতুন কমিটি গঠন হওয়ার বাংলাদেশ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার সভাপতি কার্ত্তিক চন্দ্র সরকার,  সাধারণ সম্পাদক ভারত চন্দ্র রায় ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ উপজেলা শাখার সভাপতি সুনীল চন্দ্র রায় সরকার ও সাধারণ সম্পাদক  অনীল চন্দ্র রায় অভিনন্দন জানিয়েছেন।
ফু্লবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)