লালমনিরহাটের কালীগঞ্জে নেশার টাকা নে পেয়ে যুবকের আত্মহত্যা

Generic placeholder image
  Ashfak

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় নেশার টাকা না পেয়ে আবু বক্কর সিদ্দিক (২৪) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ।

বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার কাকিনা ইউনিয়নের গোপালরায় এলাকায় এ ঘটনা ঘটে। মৃত্য আবু বক্কর সিদ্দিক ওই এলাকার মৃত- আবুল হোসেনের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়দের থেকে জানা যায়, আবু বক্কর সিদ্দিক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিল। মাদকাসক্তির কারণে সে কিছুটা মানসিক বিকারগ্রস্তও হয়ে পড়ে। নেশার টাকার জন্য সে মাঝে মধ্যে তার মা রহিমা খাতুনকে মারধরও করতো। তার মায়ের শরীরে এখনও সেই মারধরের আঘাতের চিহ্ন আছে। সিদ্দিক প্রায়ই মাদক সেবনের জন্য মায়ের কাছ থেকে টাকা-পয়সা নিতেন। বুধবারও সিদ্দিক তার মায়ের কাছে টাকা চান। তার মা সেই ভয়ে বাড়ি থেকে বের হন প্রতিবেশীর কাছ থেকে টাকা ধার করার উদ্দেশে। কিছুক্ষণ পর তার মা বাসায় ফিরে দেখতে পান সিদ্দিক ঘরের সিলিংয়ে পুরাতন চাদর গলায় পেঁচিয়ে ঝুলছে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য আতাউজ্জামান রন্জু বলেন, সিদ্দিক মাদকের টাকার জন্য মাকে নানাভাবে নির্যাতন করতো। বিষয়টি নিয়ে নানা সময়ে বিচার-শালিসও হয়েছে।

এবিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, গলায় ফাঁস দেওয়া এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত ও আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।
এস.বি-সুজন, লালমনিরহাট প্রতিনিধি 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)