মাদক ব্যবসায়ীর গুলিতে ভাটারা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত

Generic placeholder image
  Ashfak

রাজধানীর ভাটারা জোয়ারসাহারা এলাকায় মাদক ব্যবসায়ীদের গুলিতে মো. রুবেল হোসাইন (৩২) নামে এক অটোরিকশা ব্যবসায়ী আহত হয়েছেন। 
সোমবার বিকেল ৪টার দিকে জোয়ারসাহারা খাপাড়া এলাকায় এ ঘটনা  ঘটে। 

আহত ওই ব্যবসায়ীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আহত রুবেল জানান, তাদের বাসা জোয়ারসাহারা যমজ রোড এলাকায়। জোয়ারসাহারা খাপাড়া এলাকায় তিনি অটোরিকশার ব্যবসা করেন। 

বিকেলে আজিম নামে এক যুবক তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। ঘটনার সময় আজিমের সঙ্গে ছিল রাজু ও মুন্না আরও দুইজন। গুলি করার কারণ হিসেবে তিনি বলেন, আজিম, রাজু, মুন্না এলাকায় মাদক ব্যবসা করেন। এ বিষয় নিয়ে আমরা কয়েকজন প্রতিবাদ করি। 

গত কয়েকদিন আগে ওদের দলের কয়েকজনকে পুলিশ ধরে নিয়ে যায়। এতে তারা আমাকে সন্দেহ করেন। আজকে বেলা ৩টার দিকে আমার অটোরিকশা চালক রনিকে মারধর করে রাজু আজিম।

 বিকেলে এর প্রতিবাদ করতে জোয়ারসাহারা খাঁ পাড়া এলাকায় যাই। তখন আজিম আমাকে লক্ষ্য করে গুলি করে। সেই গুলি ডান পায়ের রানে লাগে। তিনি আরও বলেন, ঘটনার পর দ্রুত কুর্মিটোলা হাসপাতাল যাই। 

সেখান থেকে পঙ্গু হাসপাতাল ঘুরে সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেলে যাই। সেখানে চিকিৎসা শেষে বর্তমানে উত্তরা বাংলাদেশ মেডিকেলে আছি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো, বাচ্চু মিয়া বলেন, সন্ধ্যার দিকে ভাটারা থেকে এক যুবক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে আসে। তার ডান পায়ের রানে গুলিবিদ্ধ হয়। জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যায়।

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)