অভিযান ক্লাবের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  

Generic placeholder image
  Ashfak

মিরসরাই ঐতিহ্যবাহী সামাজিক সেচ্ছাসেবী সংগঠন অভিযান ক্লাবের মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরস্কার ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। (৮ মার্চ) শুক্রবার ক্লাব প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরষ্কার বিতরণ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আমিনুল হক সজীবের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শফিউল আলম সোহান ও সাবেক কোষাধ্যক্ষ মোঃ ইমাম হোসেনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১নং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কালাচাঁদ চৌধুরী, অভিযান ক্লাবের সম্মানিত ভুমিদাতা পরেশ চন্দ্র নাথ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রায়হান কাউছার, চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন রিপন, ১নং করেরহাট ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড মেম্বার মোঃ শহীদ উল্লাহ ,করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদনা মহি উদ্দিন কিরন ও সামাজ সেবক মফিজুর রহমান মিয়া সহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ ও শুভাকাঙ্ক্ষীরা। এছাড়াও উপস্থিত ছিলেন অভিযান ক্লাবের বর্তমান এবং সাবেক কার্যকরি পরিষদের সদস্য বৃন্দ। 

সকালে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। বহিঃক্রীড়া প্রতিযোগিতায় ছেলেদের মুক্তা আহরণ, মেয়েদের বিস্কুট দৌড়, চেয়ার খেলা, অংক প্রতিযোগিতা, সুই-সুতা, স্টাম্প হিটিং, গোল স্কোরিং, মোরগের লড়াই, দুপুর ২ টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে কেরাত প্রতিযোগিতা, দেশাত্মবোধক গান, ইসলামিক সংগীত(গজল), কবিতা আবৃত্তি, নৃত্য, ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ সহ ১৭টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করা কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও উপহার বিতরণ করা হয়।
রেদোয়ান হোসেন জনি, মিরসরাই

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)