পারিশ্রমিকে শীর্ষে যে নায়ক..

এর আগে ঢাকাই ছবির কোনো তারকা এত বড় অংকের পারিশ্রমিক পাননি। ঢালিউডের নায়ক শাকিব খানের পক্ষেই তা সম্ভব হলো।

সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হলেন ‘নোলক’ শিরোনামের একটি ছবিতে। আর এই ছবির জন্য তিনি পারিশ্রমিক পাচ্ছেন ৫০ লাখ টাকা। এমনটি জানানো হয় ছবির নির্মাতা প্রতিষ্ঠান সূত্রে। ঢাকাই ছবির এই নায়ক এর আগে ৪০ লাখ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিয়েছিলেন বলে জানা গেছে। ‘নোলক’ ছবিতে শাকিব খানের বিপরীতে আছেন ববি।

তিনি এই ছবির জন্য পারিশ্রমিক পাচ্ছেন ১০ লাখ টাকা। চলচ্চিত্রকারদের কথায়, ঢাকাই ছবিতে এখন শাকিবের মাপের কোনো শিল্পী নেই। শাকিব এখন শুধু ঢাকার ছবিই নয়, কলকাতার ছবিরও নায়ক। আন্তর্জাতিকভাবে তার ছবি মুক্তি পেয়ে সফল হচ্ছে।

এর সাম্প্রতিক উদাহরণ তার অভিনীত ‘নবাব’ ছবিটি। মধ্যপ্রাচ্যে এই ছবি মুক্তির মাধ্যমে সেখানে প্রথম কোনো বাংলা ছবি মুক্তি পেল এবং সফল হলো। নির্মাতারা বলেন, ছবিতে শাকিব খান থাকলে তাতে বিনিয়োগে কোনো ঝুঁকি থাকে না। দর্শক তার ছবির জন্য উন্মুখ হয়ে থাকে। দেশে সিনেমা হলের সংখ্যা কম থাকলেও শাকিব খানের কারণেই ব্যবসায়িক ঝুঁকির আশঙ্কা করেন না নির্মাতারা।

এদিকে শাকিব কলকাতার শ্রাবন্তীর সঙ্গে ‘শিকারি’র পর আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবির শিরোনাম ‘বয়ফ্রেন্ড’। ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ।

নামাজের সময়সুচী

ফজর ভোর 00:00 মিনিট
যোহর বেলা 00:00 মিনিট
আছর বিকেল 00:00 মিনিট
মাগরীব সন্ধ্যা 00:00 মিনিট
এশা রাত 00:00 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ