ডাসারে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ অর্থ প্রদান

Generic placeholder image
  Ashfak

মাদারীপুর ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের আটিপাড়া গ্রামের দিনমজুর ইসমাইল তালুকদারের বাড়ি আগুনে পুড়ে সব ছাই হয়েছে। গেল বুধবার বিকেলে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে দুইটি বসত ঘরসহ রান্না ঘর পুড়ে ছাই হয়েছে।পরে বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরের

অসহায় পরিবারের মাঝে  ইউএসএ বিল্ডার্স লিমিটেড এর চেয়ারম্যান ও ডাসার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ আবেদ আলী (জীবন) নগদ ৫০ হাজার টাকা অর্থ বিতরণ করেন।

ডাসার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ আবেদ আলী (জীবন) বলেন, এলাকার যে কোনো সংকটে আমি ও আমার  ফাউন্ডেশন আপনাদের পাশে আছে এবং থাকবে। ক্ষতির তুলনায় হয়তো এই অর্থ সামান্য। কিন্তু এই সামান্য অর্থ আপনাদের ঘুরে দাঁড়াতে সাহস দিবে বলে আমি বিশ্বাস করি।


এসময় নগদ অর্থ সহায়তা পেয়ে ক্ষতিগ্রস্থ পরিবাররা বলেন, অগ্নিকাণ্ডে আমাদের ঘরবাড়ি পুড়ে ছাই হয়ে যায়।এই মানবিক সহায়তা নগদ টাকা পেয়ে কিছুটা ঘুরে দাঁড়াতে পারবো।

এময় উপস্থিত ছিলেন, ডাসার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ আবেদ আলী (জীবন), ডাসার উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতার সহ-সভাপতি সৈয়দ সোহানুর রহমান সিয়াম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।
রাকিব হাসান, মাদারীপুর 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)