টঙ্গীতে গৃহকর্তাসহ পরিবারের সদস্যদের অস্ত্র ঠেকিয়ে দুর্ধর্ষ ডাকাতি

Generic placeholder image
  Ashfak

গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন  তিলারগাতি মধ্যপাড়া এলাকায় বুধবার ভোররাতে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে সাংবাদিক হাজী এস এম মনির উদ্দিনের বাড়িতে। ডাকাতদলের সদস্যরা বহুতল ভবনের জানালার গ্রিল কেটে বাড়িতে ঢুকে পিস্তল ও ধারালো অস্ত্রের মুখে গৃহকর্তা সাংবাদিক ও মানবাধিকারকর্মী হাজী এস এম মনির উদ্দিনসহ তার স্ত্রী ও সন্তানদের বেঁধে ও আগ্নেয়াস্ত্রসহ দেশীয় ধারালো অস্ত্রদ্বারা জিম্মি করে। পরে তারা সাংবাদিক হাজী এস এম মনির উদ্দিনকে হত্যার ভয় দেখিয়ে বাড়ির প্রতিটি কক্ষের আসবাবপত্র তছনছ করে নগদ লক্ষাধিক টাকা ও ১৬ ভরি স্বর্ণালঙ্কার লুটে নিয়ে যায়।
খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ, পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন-পিবিআই, ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট-সিআইডি, ডিটেক্টিভ ব্যাঞ্চ-ডিবি ঘটনাস্থল পরিদর্শন ও বিভিন্ন আলামত জব্ধ করেন।  
ভূক্তভোগী হাজী এস এম মনির উদ্দিন জানান, রাত ৩টা ১৫ মিনিটের দিকে ১০-১২ জনের মুখোশধারী একটি ডাকাতদল বাড়ির দ্বিতীয় তলার পূর্ব পাশে জানালার গ্রীল কেটে বাসায় প্রবেশ করে। ডাকাতদলের সদস্যরা ৩-৪টি পিস্তল ঠেকিয়ে এবং ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে বাড়ির সবাইকে বেধেঁ জিম্মি করে ফেলে। এসময় বাড়ির সকলের চোখ, মুখ ও হাত বেঁধে ভিন্ন ভিন্ন কক্ষে আটকে রাখে। পরে ডাকাতরা বাড়ির চারটি কক্ষের আলমারী, ওয়্যারড্রপ, বক্সখাট ও সুইকেশের ড্রয়ার ভেঙ্গে তছনছ করে এবং তাতে রক্ষিত ১৬ ভরি স্বর্ণালঙ্কার ও মসজিদের টাকাসহ লক্ষাধিক টাকা লুটে নিয়ে পালিয়ে যায়।
এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং বিভিন্ন আলামত জব্ধ করা হয়েছে। ডাকাতদলের সদস্যদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। আইনী ব্যবস্থাও প্রক্রিয়াধীন রয়েছে।

মৃণাল চৌধুরী সৈকত,টঙ্গী গাজীপুর

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)