ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার উত্তম প্রসাদ পাঠক পেলেন পি‌পিএম পদক

Generic placeholder image
  Ashfak

বীরত্বপূর্ণ অসীম সাহসীকতা কাজের স্বীকৃতি স্বরূপ এবছর রাষ্ট্রীয় সম্মানসূচক রাষ্ট্রপ্রতির পুলিশ পদক(পিপিএম) -এ ভূষিত হয়ে‌ছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার  উত্তম প্রসাদ পাঠক। মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি রাজারবাগ পুলিশ লাইনসে পুলিশ সপ্তাহের প্রথম দিনের অনুষ্ঠানে এ সম্মানসূচক পদকটি তাকে পরিয়ে দিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
উত্তম প্রসাদ পাঠক ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপারের দায়িত্ব নেওয়ার পর তিনি জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন,মাদক নির্মূল অভিযান, কিশোরগ্যাং অপরাধ নিয়ন্ত্রণ, সর্বপরি  জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির অমূল পরিবর্তনসহ তার কর্দমক্ষতা,কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য পিপিএম পদকে ভূষিত হয়েছেন।
পদক পাওয়ায় ঠাকুরগাঁও জেলার সুধিজনসহ ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারি পুলিশ সুপারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। এ বছর বীরত্ব ও সাহসিকতাপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ৪০০ পুলিশ কর্মকর্তা ও মদস্য বিপিএম ও পিপিএম পদক পেয়েছেন।
প্রসঙ্গত: উত্তম প্রসাদ পাঠক ২৭ তম বিসিএস পুলিশ ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হন। তিনি গত ২৭ জুলাই ২০২৩ খ্রিষ্টাব্দে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার হিসাবে দায়িত্বভার গ্রহণ করেন। 
হুমায়ুন কবির ঠাকুরগাঁও প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)