ঝাউদি ইউনিয়ন আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

Generic placeholder image
  Ashfak

মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়ন আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সুষ্ঠ ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গবার(২০ফেব্রুয়ারি) দিনব্যাপী মাদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় খেলার মাঠে ইউনিয়নের ১৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিভিন্ন ভেন্যুতে বিজয়ী ছাত্র-ছাত্রীদের নিয়ে এ খেলা অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় জাতীয় সংগীত ও সবাবেশের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন হয়।

দিনব্যাপী এ খেলার  মধ্যে রয়েছে দৌড়, উচ্চ লম্ফ, দীর্ঘ লম্ফ, ক্রিকেট বল নিক্ষেপ, ভারসাম্য দৌড়, রিলে রেইচ, চকলেট দৌড়,অংক দৌড়, গুপ্তধন উদ্ধার এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে ছিল কবিতা আবৃত্তি, সুন্দর হাতের লেখা, পল্লীগীতি, দেশাত্ববোধক গান, যেমন খুশি তেমন সাজ ইত্যাদি।


মাদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আন্তঃক্রিয়া সম্পাদক মোহাম্মদ বজলুর রহমানের সঞ্চালনায় মাদারীপুর সদর উপজেলার সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ মহন মিঞার  সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ঝাউদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম আবুল হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাহিদ হোসেন অনিক,মাদ্রা সরকারি বিদ্যালয়ের সভাপতি মোঃ সি এম শাহ-জামাল,৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ হাফিজুর রহমান মিন্টুসহ ১৫ বিদ্যালয়ের প্রধান, সহকারী শিক্ষা-শিক্ষিকারাসহ স্হায়ী গন্যমান্য ব্যক্তিবর্গরা।বিকেলে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে সম্মানিত অতিথিবৃন্দ উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।
মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)