ফরিদপুরে অধ্যক্ষের অপসারণের ‌দাবিতে ইনস্টিটিউট অফ মেরিন টেকনোলজির সাধারন শিক্ষার্থীদের বিক্ষোভ

Generic placeholder image
  Ashfak

ইনস্টিটিউট অফ মেরিন টেকনোলজি  ফরিদপুরের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ সিরাজুল ইসলামের  অনিয়ম, দূর্নীতির প্রতিবাদ ও তার দ্রুত অপসারণের দাবীতে উক্ত প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও ফরিদপুর প্রেসক্লাব ‌ চত্বরে প্রতিবাদ সমাবেশ ‌ অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় ‌ উক্ত প্রতিষ্ঠানের ‌ ৭ম পর্বের শিক্ষার্থী  জিসাদ রহমান এর সভাপতিত্বে ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজির ক্যাম্পাস হতে ফরিদপুর প্রেসক্লাব পর্যন্ত এ বিক্ষোভ মিছিল ও মিছিল পরবর্তীতে প্রেসক্লাবে এক প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত হয় । 
এ সময় বক্তব্য রাখেন ৭ম পর্বের শিক্ষার্থী আব্দুর রহমান,৫ম পর্বের শিক্ষার্থী হামিম প্রধান, রাহি সরকার, দ্বিতীয় পর্বের শিক্ষার্থী  জীবন দাস, তৃতীয় পর্বের শিক্ষার্থী  অহিদুল ইসলাম , প্রথম পর্বের শিক্ষার্থী  তুরাগ আহনাফ প্রমূখ।
এ সময়ে প্রতিষ্ঠানের ‌শিক্ষার্থী বৃন্দ  উপস্থিত ছিলেন। 
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তারা  বলেন বলেন যে, ইনস্টিটিউট অফ মেরিন টেকনোলজি , ফরিদপুরের অধ্যক্ষের অনিয়ম, দূনীতি,ও স্বেচ্ছাচারীতায় প্রতিষ্ঠানটি ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছে। তারা অবিলম্বে অধ্যক্ষের অপসারণ দ্রুত বাস্তবায়ন পূর্বক যোগ্য নতুন অধ্যক্ষ নিয়োগের দাবী জানান।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)