ডিআইজি গোল্ডকাপ কাবাডি ফাইনাল অনুষ্ঠিত

Generic placeholder image
  Ashfak

চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্ণামেন্ট-২০২৪ এর ব্রাহ্মণবাড়িয়া জেলার বাছাইপর্বের জমজমাট ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন ও রানারআপ হওয়ার গৌরব অর্জন করে যথাক্রমে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা টিম ও সরাইল থানা টিম।

মঙ্গলবার(১৩ ফেব্রুয়ারি) বিকালে পৌর শহরের দানবীর লোকনাথ চৌধুরী ময়দানে (ট্যাংকের পাড়) অনুষ্ঠিত ফাইনাল ম্যাচ উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মোহাম্মাদ শাখাওয়াত হোসেন।

গোল্ডকাপ কাবাডি টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কূদদুস , সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আসলাম হোসেন, সরাইলা থানার অফিসার ইনচার্জ মোঃ এমরানুল ইসলাম প্রমুখ। 

চট্টগ্রাম রেঞ্জ বিভাগীয় কাবাডি টূর্ণামেন্ট ২০২৪ ফাইনাল খেলায় সরাইল উপজেলাকে ২৩-১৩ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা। 

বাছাইপর্বে প্রদর্শিত নৈপুন্যের উপর ভিত্তি করে ব্রাহ্মণবাড়িয়া জেলা টিমের জন্য বিভিন্ন থানা টিম হতে ১২ (বার) জন খেলোয়াড়  বাছাই করা হয়েছে।

উল্লেখ্য, মুল টুর্ণামেন্টে অংশগ্রহণের জন্য আগামী ১৭ মার্চ ব্রাহ্মণবাড়িয়া জেলা কাবাডি টিম চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা করবে।

মো খোকন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)