নবীনগর ধনাশী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

Generic placeholder image
  Ashfak

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ধনাশী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২৪ ব্যাচের পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় উপজেলার শিবপুর ইউনিয়নের ধনাশী উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক তারিকুল  ইসলাম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা উপ কমিটির সদস্য সুর সম্রাট উস্তাদ আলাউদ্দিন খাঁ ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি ও ধনাশী উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের দুইবারের সভাপতি মোঃ আরিফুল ইসলাম ভূইয়া টিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নবীনগর উপজেলার সহকারী কমিশনার ভূমি মাহমুদা জাহান। 

সভাপতি আরিফুল ইসলাম ভূইয়া টিপু তার বক্তব্যে বলেন, শিক্ষিত জাতি গঠনে এবং আগামী দিনের সুন্দর ও গতিশীল বাংলাদেশ গড়তে শিক্ষার কোন বিকল্প নেই। আমাদের মনে রাখতে হবে যে জাতি যত বেশি শিক্ষত সে জাতি ততো বেশি উন্নত। 

মাহমুদা জাহান নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার কথা তুলে ধরে বলেন, নারীদের এখন আর পিছিয়ে থাকার সময় কিংবা সুযোগ নেই, নারীদের পিছিয়ে থাকার সময় শেষ, এখন প্রতিটি কাজে নারীদের অংশগ্রহন নিশ্চিত করে আমাদের (নারীদের )এগিয়ে আশা নিশ্চিত করতে হবে। সর্বশেষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম আকবর  শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি তার দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে এছাড়াও বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ,  ছাত্রছাত্রীদের অভিভাবক, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় সফলতায় স্কুলটির শিক্ষক কাজী আমজাদ হোসেনসহ সকল শিক্ষকগন দায়িত্ব পালন করেন। সর্বশেষে সবার সুখ সমৃদ্ধির ও ছাত্রছাত্রীদের আগামী উজ্জ্বল ভবিষ্যতের কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।
মো খোকন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি
 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)