টস জিতে ফিল্ডিংয়ে সিলেট !

ঢাকা ডায়নামাইটস ও সিলেট সিক্সার্সের ম্যাচ দিয়ে মাঠে গড়াচ্ছে বিপিএলের পঞ্চম আসরের। উদ্বোধনী এ ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির হোসেন। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়। আর সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা ও গাজী টিভি।

আসরের প্রথম ম্যাচে সব হিসেবে নিকেশেই ফেবারিট চ্যাম্পিয়ন ঢাকা। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব একাই একশো। টি-টোয়েন্টি ফরম্যাটে সন্দেহাতীতভাবেই বাংলাদেশের সেরা পারফরমারও সাকিব। ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটে সাকিবের মানের অলরাউন্ডার বাংলাদেশে নেই।

ভারতের আইপিএল, অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ সহ বিশ্বের সব বড় বড় টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি আসরে দাপটের সাথে খেলা সাকিব পার্থক্য গড়ে দিতে পারেন একাই।
তার সাথে আছেন লঙ্কান ক্রিকেটের কুমারা সাঙ্গাকারা, ওয়েস্ট ইন্ডিজের সুনিল নারিন, এভিন লুইস ও কাইরান পোলার্ডের মত অভিজ্ঞ এবং দারুণ কার্যকর পারফরমার। জানা গেছে , এসব বিদেশীকে দেখা যাবে কালকের ম্যাচে । সাথে নাদিফ চৌধুরী এবং মোসাদ্দেক হোসেন সৈকতও ঢাকার লাইনআপে আছেন।

এমন এক ঝাঁক তারকা ও প্রতিষ্ঠিত ক্রিকেটারে ঠাসা ঢাকার প্রতিপক্ষ সিলেট সিক্সার্স তারুণ্য নির্ভর দল। নাসির হোসেনের নেতৃত্বে সাব্বির রহমান , স্থানীয় টপ অর্ডার ইমতিয়াজ তান্না , আবুল হাসান রাজু, কামরুল ইসলাম রাব্বি আর মোহাম্মদ শরীফ ও তাইজুল খেলবেন এবার সিলেটে।

সঙ্গে লিয়াম প্ল্যাঙ্কেট , লঙ্কান ওপেনার উপুল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার, দানুষ্কা গুনাথিলাকা, ক্রিস্টোফার সান্তোকিও আছেন। বাঁহাতি তাইজুল ইসলামের সাথে আছেন লঙ্কান লেগস্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা।

নামাজের সময়সুচী

ফজর ভোর 00:00 মিনিট
যোহর বেলা 00:00 মিনিট
আছর বিকেল 00:00 মিনিট
মাগরীব সন্ধ্যা 00:00 মিনিট
এশা রাত 00:00 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ