ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

Generic placeholder image
  Ashfak

ব্রাহ্মণবাড়িয়া জেলার অন্যতম সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান  ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে জেলা শহরের কাউতলি অবস্থিত নিয়াজ মুহম্মদ স্টেডিয়াম মাঠে এই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি থেকে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এস,এম শান্তনু চৌধুরী।  

এতে ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. শরীফুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা কামরুল হক।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট মো. লোকমান হোসেন, বাংলাদেশ শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাহিদুল ইসলাম, জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত ক্রীড়াবিদ সায়েদুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের পরিচালক মো. শাহ আলম, স্বনির্ভর বাংলাদেশের নির্বাহী পরিচালক এস.এম শাহীন। এছাড়াও অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যরা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন করা হয়। প্রতিযোগিতায় বিদ্যালয়ের প্লে গ্রুপ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা দৌড়, দড়ি লাফ, বস্তা ও মোরগ দৌড়সহ প্রায় ৫৩টি প্রতিযোগিতার অংশ নেয়। অতিথিবৃন্দ খেলায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।
মো খোকন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)