স্থানীয় কিশোর গ্যাং এর ছিনতাইয়ের শিকার নোবিপ্রবির দুই শিক্ষার্থী

Generic placeholder image
  Ashfak

স্থানীয় কিশোর গ্যাং এর  ছিনতাইয়ের শিকার হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) দুই শিক্ষার্থী। 

গতকাল শনিবার (২৭ জানুয়ারি) বিকাল ৪ টা ৩০ মিনিটের সময় বিশ্ববিদ্যালয় সংলগ্ন জেড মোড় এলাকায় এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী শিক্ষার্থীরা গনমাধ্যমকে জানান, ছিনতাইকারী দুইজনের বয়স আনুমানিক ১৭-১৮ বছর হবে। জেড মোড়ে আমাদের চলন্ত রিকশা থামিয়ে হাতে ব্লেড দেখিয়ে আমার আর আমার ফ্রেন্ড থেকে টাকা নিয়ে নেয়। তাদের আচরণ খুব উগ্র ছিল। তাদের আচরণ দেখে মনে হয়েছিল গলায় বা হাতে আঘাত করবে, পরে ব্যাগে ক্যাশ যতটুকু ছিল তা সব গুলো নিয়ে নেয় তারা এবং পরে অন্য রিকশা যোগে সেখান থেকে চলে যায়।

এ বিষয়টি জানাজানি হলে আরো কয়েকজন শিক্ষার্থী জানান পূর্বে তারাও ছিনতাইয়ের শিকার হয়েছেন। ছিনতাইকারীরা তাদের থেকে মোবাইল ফোন নিয়ে যায়। তারা বলেন, ইনকাম চৌধুরীর পুল, নূরজাহান মেমোরিয়ালের সামনের রোড, জেড মোড় এই তিনটা জায়গা বরাবরই ভয়ানক মনে হয় সন্ধ্যা ৭.০০ টার পর। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান বলেন, আমি এ বিষয়ে অবগত ছিলাম না। দিনের বেলায় যদি এরকম ঘটনা ঘটে তাহলে রাতে তো আমার শিক্ষার্থীদের জন্য আরো ঝুঁকিপূর্ন। নিরাপত্তা জোরদার করার জন্য আমি থানার ওসির সাথে কথা বলে  টহল বৃদ্ধি করার জন্য  বলবো।
নোবিপ্রবি প্রতিনিধি 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)