মহানগরের ৩৮ নং ওয়ার্ডে জাহিদুর রহমান মিস্টারের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

Generic placeholder image
  Ashfak

গাজীপুর মহানগর ৩৮ নং ওয়ার্ডে মো.সবুজ মিয়া নামে এক প্রবাসীকে জমি দেওয়ার কথা বলে মোটা অংকের অর্থ আত্মসাৎ করার অভিযোগ উঠেছে ৩৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জিল্লুর রহমান মুকুলের ছোট ভাই জাহিদুর রহমান ওরফে মিস্টারের বিরুদ্ধে।  
জানা গেছে, ৩৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জিল্লুর রহমান মুকুলের ছোট ভাই জাহিদুর রহমান ওরফে মিস্টারের কাছ থেকে জমি কেনার জন্য বায়না বাবদ ১২ লক্ষ টাকা দেন প্রবাসী সবুজ মিয়া। কিছুদিন পর সেই জমি অন্যত্র বিক্রি করে দেন মিস্টার। বায়নাকৃত জমি রেজিস্ট্রি করে দেয়াতো দুরের কথা বায়নার ১২ লক্ষ টাকাও ফেরত দিচ্ছে না। উল্টো বায়নার টাকা ফেরৎ চাইলে দেই দিচ্ছি বলে কালক্ষেপন এবং ক্রেতা প্রবাসী সবুজ মিয়াকে
খুন জখমসহ বিভিন্ন প্রকার হুমকি দিতে থাকে মিস্টার।
এ ব্যাপারে প্রবাসী সবুজ মিয়া বলেন, ৩৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জিল্লুর রহমান মুকুলের ছোট ভাই জাহিদুর রহমান মিস্টারের কাছে জমি ক্রয় বাবদ বায়নার ১২ লক্ষ টাকা পাবো। টাকা চেয়েছি বলে সে হুমকি দিচ্ছে, বলছে প্রয়োজনে ৩০ লক্ষ টাকা খরচ করে আমাকে গায়েব করে ফেলবে। এ বিষেয় আমি একাধিকবার সাবেক ওয়ার্ড কাউন্সিলর জিল্লুর রহমান মুকুলের কাছে অভিযোগ দিয়েও সুফল পাইনি। বর্তমানে অভিযুক্তরা আমার ও আমার পরিবারের যে কোন ক্ষতি করতে পারে বলে আমি শংঙ্কিত। এছাড়া মিস্টারসহ তার অপর সহযোগী সাদিকুর রহমান টিপুর বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। মিষ্টারগং আমার পরিবারের সদস্যদের সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করছে বিধায় আমার পরিবারের পক্ষ থেকে গাছা থানায় লিখিত একটি অভিযোগ করা হয়েছে। আমি আইন প্রয়োগকারী বিভিন্ন সংস্থা এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতা কামনা করছি।
এ বিষয়ে জাহিদুর রহমান মিস্টারের  মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
এ বিষয়ে সাবেক কাউন্সিল জিল্লুর রহমান মুকুল বলেন, বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পেরেছি। আমি পরিবারের সদস্যদের সাথে কথা বলে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করছি।
এগাছা থানার অফিসার্স ইনচার্জ বলেন, এ সংক্রান্ত কোন অভিযোগ আমি পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
সিনি: স্টাফ রিপোর্টার

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)