হাজারো মানুষের ভালবাসায় আব্দুস সামাদের জানাযা সম্পন্ন

Generic placeholder image
  Ashfak

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মিরপুর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ও প্রবীন মুরুব্বি অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুস সামাদ ওরুফে সামাল মিয়া 
হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হয়ে

বৃহস্পতিবার(২৫ জানুয়ারী )সকাল ১০টায় মিরপুর পীর পুকুর পাড় ঈদগাঁ মাঠে তার জানাজা শেষে মিরপুর কবরস্থানে চির নিদ্রায় শায়িত হলেন।যেখানে তার পূর্বপুরুষেরা শায়িত হয়ে আছেন।

পরিবার ও স্থানীসূত্র জানা যায়, গত সোমবার(২২ জানুয়ারী ) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়(ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৮৫ বছর। তিনি দুই ছেলে ও স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
সামাল মিয়া উপজেলার মিরপুর গ্রামে সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি হিসেব সমাদৃত ছিলেন এবং গ্রামের যেকোনো উন্নয়ন মুলক কাজে সকলের সাথে ঐক্যবদ্ধভাবে সাহায্য করতেন। ১৯৯৩সালে বাংলাদেশ সেনাবাহিনী থেকে অবসরের পর বাকী জীবনটা ঢাকায় বসবাস করে আসছিলেন। দুই ছেলে ইউরোপ থাকায় ছোট্ট সংসারটি ছিল নিস্তব্ধ। তার মৃত্যুতে গ্রামের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

তার জানাজায় অংশ গ্রহণ করেন সাজেদুল হক মাষ্টার, জসীমউদ্দিন শিশু মাষ্টার, আবু নাছার মেম্বার,কবির আহাম্মদ,রানা শামীম রতন,খসরুজ্জামান ব্যাপারী,মাহবুবুল আলম সরকারসহ এলাকার বিভিন্ন শ্রেণির পেশার মানুষ।
মোঃ খোকন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)