মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে লোহাগড়ায় সংবাদ সম্মেলন

Generic placeholder image
  Ashfak

নড়াইলের লোহাগড়ায় মিথ্যা মামলা ও হয়রানি থেকে বাচতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী মোঃ রফিকুল ইসলাম  ও তার পরিবার।

তিনি শনিবার (২০ জানুয়ারি) সকাল. সাড়ে ১১ টায়   চর মঙ্গলহাটা গ্রামে  নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন করেন। 

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন,  আমি একজন পল্লী চিকিৎসক। ২০২০ সালে আমার একমাত্র ছেলে অনিক শেখ (৩২) এর সাথে একই উপজেলার ইতনা গ্রামের চঞ্চল মোল্যার মেয়ে রানী খাতুন (২১) এর সঙ্গে মুসলিম রীতি অনুযায়ী বিয়ে হয়।

 বিবাহের পর থেকে  আমার  পুত্রবধু পিতার বাড়িতে থাকতে পছন্দ করে। সে আমার এবং আমার স্ত্রীর সাথে কখনও ভালো ব্যবহার করে না। আমার ছেলে বেকার জীবন যাপন করে। সে কারনে দুজনের মধ্যে মাঝে মাঝে ঝগড়া বিবাদ হতো। আমার পুত্রবধু রানী খাতুন ৪ বছর বিবাহের মধ্যে গর্ভের ৩টি সন্তান নষ্ট করেছে। আমার সংসারে সে আমাদের সাথে থাকতে চায় না। ছেলেকে নিয়ে তার পিতার বাড়িতে থাকে। আমার বেয়াই চঞ্চল মোল্যা তার মেয়েকে নিয়ে একাধিকবার আমার ও আমার পরিবারের কাছে ডেকে টাকার দাবি করেছে।টাকা না দিলে মামলা করার ভয় ভীতি দেখায়। মেয়েকে আমার সংসারে আর দেবে না বলে সাফ জানিয়ে দেন ।

 এ বিষয়ে ইতনা ইউনিয়নের  বিট অফিসার এস আই মিজান সহ মল্লিকপুর ইউনিয়নের  বিট অফিসার সৈয়দ আলী, এস আই আকিজ সালিশ বৈঠক করে কোন সমাধান দিতে পারে নাই।ওই সালিশ থেকে আমার পুত্র বধু তার মা,বাবার সাথে ইতনায় চলে যায়।

গত ১৭ জানুয়ারি রাতে লোহাগড়া থানা পুলিশ আমার বাড়ি থেকে  আমি সহ আমার স্ত্রী ও ছেলেকে গ্রেফতার করে। 

পরর্বতীতে বিজ্ঞ আদালত আমাকে এবং আমার স্ত্রীর জামিন মনজুর করেন।  কিন্তু আমার একমাত্র সন্তান অনিকের জামিন না মঞ্জুর হওয়ায় সে বর্তমানে জেল হাজতে রয়েছে। আমার পুত্রবধুর পরিবার আমাদের নামে একটি মিথ্যা মামলা দায়ের করে আমাদের হয়রানি করছে। আমি এই মিথ্যা মামলার তদন্তপূর্বক সঠিক প্রতিবেদন করার জোর দাবী জানচ্ছি।

  এঘটনায়  মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার এস আই অমিত কুমারের সাথে কথা হলে তিনি বলেন ফৌজদারি মামলার এজাহার ভুক্ত আসামিদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছিল। তদন্ত করে মামলার সঠিক প্রতিবেদন প্রেরন করা হবে।##

ইকবাল হাসান/নড়াইল প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)