লোহাগড়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ডিআইজি শেখ নাজমুল আলম

Generic placeholder image
  Ashfak

লোহাগড়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ডিআইজি শেখ নাজমুল আলম, বিপিএম ( বার), পিপিএম (বার), সিআইডি, বাংলাদেশ পুলিশ।

শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় নড়াইলের লোহাগড়া উপজেলার মরিচপাশা মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ও দুপুর ১২ টায় শাহবাজপুর এতিমখানা চত্বরে এলাকার এতিম, দুস্থ, অসহায় ও স্কুল, মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ২ হাজার ৫ শত কম্বল বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সিটি ব্যাংক ও রংধনু গ্রুপের সৌজন্যে এসব কম্বল বিতরণ করা হয়েছে।

এ সময় সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সুলতান মাহমুদ বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিআইজি শেখ নাজমুল আলম, বিপিএম ( বার), পিপিএম (বার), সিআইডি, বাংলাদেশ পুলিশ।

অন্যান্যের মাঝে উপস্হিত ছিলেন শিক্ষানুরাগী ও সাবেক চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম, মরিচপাশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমীর হোসেন, জয়পুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোঃ কামরুল মোল্যা, কাশিপুর ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।

এসময় প্রধান অতিথি ডিআইজি শেখ নাজমুল আলম এতিম, অসহায়, দুস্থ ও স্কুল, মাদ্রাসার শিক্ষার্থীদের  হাতে কম্বল তুলে দেন। তিনি শাহবাজপুর এতিমখানায় কম্বল বিতরণ শেষে পবিত্র রমজান মাসে ওই মাদ্রাসার এতিমদের জন্য একটন চাউল ও মাদ্রাসা চত্ত্বরে একটি রান্নাঘর করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।
ইকবাল হাসান/নড়াইল  প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)