খাগড়াছড়ির মানিকছড়ি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহন চলছে

Generic placeholder image
  Ashfak

 দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন  সারাদেশের ন্যায় খাগড়াছড়ি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮নং খাগড়াছড়ি আসনে মানিকছড়িতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহন চলছে। সকাল থেকে শান্তিপূর্ণ ভাবে ভোট কেন্দ্রে ভোট প্রদান করছেন ভোটারা। গচ্ছাবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  নতুন ও পুরাতন ২টি ভবনে ১১টি কক্ষে সকাল ১০টায় পর্যন্ত ভোট ৩০৪ টি কাষ্ট হয়েছে বলে জানান প্রিজাইডিং অফিসার ফরিদুল আলম ও শ্রুতি পূর্ণ চাকমা। সকালের শীতের কারণে ভোটের ভোটার উপস্থিতি কম দেখা গেলেও বেলা বাড়ায় সাথে সাথে ভোটার সংখ্যা বাড়বে বলে আশা করছেন দায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং অফিসারগণ।
২৯৮নং খাগড়াছড়ি আসনে চারজন প্রার্থী অংশ নিচ্ছে।  তাদের মধ্যে আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে তৃতীয়বারের মতো নির্বাচনে অংশ নিচ্ছে কুজেন্দ্র লাল ত্রিপুরা (বর্তমান সাংসদ), তৃণমূল বিএনপি থেকে সোনালী আশ প্রতীক নিয়ে উশ্যেপ্রæ মারমা, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে মিথিলা রোয়াজা, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) আম প্রতীক নিয়ে মো. মোস্তফা।
মানিকছড়ি উপজেলায় ২৭ হাজার ২৪৫ জন পুরুষ ও ২৬ হাজার ৯৩৪ জন মহিলাসহ মোট ভোটার সংখ্যা ৫৪ হাজার ১৭৯ জন। চারটি ইউনিয়নে মোট ২০ ভোট কেন্দ্র রয়েছে। জনগণের যাতে স্বতঃফূর্ত অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনী পরিবেশ নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে আছে। ্ 
অবাধ ও নিরপেক্ষ নির্বাচনী পরিবেশ নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে থাকবে বলে জানিয়েছেন সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সাদিয়া নূরীয়া।

অংগ্য মারমা,মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)