লোহাগড়ার মল্লিকপুরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত 

Generic placeholder image
  Ashfak

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের দোয়ামল্লিকপুর গ্রামে মোহাম্মদ মল্লিক হত্যা মামলার বাদী মোঃ আলমগীর মল্লিক আরব হত্যা মামলা মিমাংসা বাবদ ক্ষতি পুরনের ২০ লাখ টাকা নিয়ে সাক্ষী দিতে তালবাহানা করছেন। 

এই ঘটনায় আসামী পক্ষ ইউনিয়ন বোর্ড অফিসে একটি আবেদন করেন তারই ধারাবাহিকতায় গত বুধবার (৩ জানুয়ারি) বিকালে ১০৭ নং মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বীর মুক্তিযোদ্ধা ও জেলা পরিষদ সদস্য সৈয়দ শামছুল আলম কচির সভাপতিত্বে ও মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শিক্ষক মনিরুজ্জামান মোল্লার সঞ্চালনায় উপজেলার গন্যমান্য ব্যাক্তিদের উপস্থিতিতে এই হত্যা মামলার মিমাংসা আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সহসভাপতি ফয়জুল হক রোম, লোহাগড়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাসুদ, মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল, বর্তমান চেয়ারম্যান শেখ শহিদুর রহমান শহিদ, ইতনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ শিহানুক রহমান, লক্ষীপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরমোহাম্মদ শেখ, বিশিষ্ট সমাজসেবক মোর্তজা মোল্যা, শেখ ফরিদুজ্জামান, সাবেক কমিশনার মোঃ শাহাদত সিকদার, পৌর কমিশনার শেখ পলাশ, আনোয়ার হোসেন কালু,  বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা শরিফুল ইসলাম, লোহাগড়া বাজার বনিক সমিতির সাবেক সম্পাদক কদর মোল্যা, এস এম ফেরদৌস রহমান, জামশেদ আল, শফিকুল ইসলাম সবুজসহ প্রমুখ।

এসময় মামলার স্বাক্ষীগন বলেন ২০ লক্ষ টাকায় মামলা মিমাংসা হয় বলে উপস্থিত সকলের সামনে স্বীকার উক্তি প্রদান করেন। মামলার বাদীকে ৬ কিস্তিতে মোট ২০ লাখ টাকা প্রদান করেন। 
উপস্থিত বক্তারা বলেন ক্ষতিপুরন বাবদ বাদী আসামিদের নিকট থেকে টাকা গ্রহণ করেছে তাই তালবাহানা করার কোন সুযোগ নাই।এঘটনায় লোহাগড়া উপজেলার ৭ ইউনিয়নের চেয়ারম্যান সহ ২১ সদস্য বিশিষ্ট একটি মিমাংসা কমিটি করা হয়েছে। এই কমিটি অল্প সময়ে মধ্যে মিমাংসার সমাধান দিবেন বলে আশা ব্যাক্ত করেন। যদি বাদী তাহবাহানা করেন আইনজীবীর পরামর্শ মোতাবেক এই মামলা মিমাংসা করার হবে। 
 ইকবাল হাসান,নড়াইল প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)