গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

Generic placeholder image
  Ashfak

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের বাঙ্গাবাড়ী ইউনিয়নের সন্তোষপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ আজাহার আলীর (৮০) দাফন সম্পন্ন হয়েছে। 

বুধবার (৩ জানুয়ারি) বেলা সারে ১১টায় বাঙ্গাবাড়ী ইউনিয়নের সন্তোষপুর স. প্রা. মাঠে তাঁর নামাজের জানাজা ও গার্ড অব অনার শেষে সন্তোষপুর হাউসনগর গোরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

এতে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, গোমস্তাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বুলবুল,  

সাবেক বাঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান আজাহার আলী মন্ডল,  উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার গোলাম মোস্তফা, সাবেক ডেপুটি কমান্ডার তাইজুল ইসলাম (সোনার্দী), আলীনগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বাহার আলী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক ।


এর আগে মঙ্গলবার (২ জানুয়ারি ) সন্ধ্যা ছয়টায় রাজশাহী সরকারি মেডিক্যাল  কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। "ইন্না ইলাইহি ওয়া-ইন্না ইলাহি রাজিউন"।  

মৃত্যুকালে তিনি ১ম স্ত্রীসহ, ২ ছেলে, ১ মেয়ে এবং ২য় স্ত্রীসহ, ১ ছেলে, ১ মেয়ে এবং আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মোঃ শাহাদাত হোসেন,গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)