বিএনপির আদালত বর্জন অন্যায়-আইনমন্ত্রী

Generic placeholder image
  Ashfak

আইনমন্ত্রী এড.আনিসুল হক এমপি বলেন, বিএনপি পন্থী আইনজীবিদের আদালত বর্জন একটা রাজনৈতিক স্ট্যান্টবাজি যার এর কোন মর্মার্থ নাই। কারণ হচ্ছে, আদালত আদালতের মতই স্বাভাবিকভাবে কাজ করে যাচ্ছে। আদালত বিচার কার্যে মনোনিবেশ করছে। আদালতকে রাজনৈতিক কর্মসূচীর মধ্যে টেনে আনা আমার মনে হয় বিএনপির ভুল বা অন্যায়। 

বুধবার(৩ জানুয়ারী) সকালে আখাউড়া রেলওয়ে ষ্টেশনে ট্রেন থেকে নেমে সাংবাদিকদের সাথে তিনি এসব কথা বলেন।

আগামী ৭ জানুয়ারির নির্বাচন তামাশার নির্বাচন, বিএনপির এমন মন্তব্যের জবাবে আইনমন্ত্রী বলেন, যারা এ নির্বাচনকে তামাশা বলছেন, তাদের বক্তব্যটাই তামাশা। কারণ হচ্ছে, জনগণ এ নির্বাচনকে মেনে নিয়েছেন এবং নির্বাচনে তারা অংশগ্রহণ করবেন বলে জনগণের কার্যকলাপে বুঝা যাচ্ছে। উনারা (বিএনপি) কথা বলে যা ইচ্ছে করে যেতে পারেন কিন্তু বাংলাদেশের জনগণ সঠিকভাবে তাদের ভবিষ্যত নির্ধারণে অধিকার ব্যক্ত করবে ভোটের মাধ্যমে।

এর আগে তিনি আন্ত:নগর মহানগর প্রভাতী ট্রেনে সকাল সাড়ে দশটায় ঢাকা থেকে আখাউড়া রেলওয়ে ষ্টেশনে এসে পৌঁছে। এসময় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী তাঁকে স্বাগত জানায়। পরে তিনি সড়ক পথে কসবা উপজেলায় নিজ বাড়িতে যান।বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারচুয়ালী জনসভায় যোগ দেওয়ার কথা রয়েছে।

মো খোকন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)