৭ জানুয়ারি প্রমাণ করতে হবে এই কুমিল্লা শেখ হাসিনার-এমপি বাহার 

Generic placeholder image
  Ashfak

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনে নৌকার প্রার্থী  বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি বলেছেন, ১৯৭১ সালে সারা জাতি ঐক্যবদ্ধ হয়েছিল। জাতির পিতা বঙ্গবন্ধুর পক্ষে রায় দিয়ে স্বাধীন বাংলাদেশ পেয়েছিল । আজ জাতির পিতার কন্যার বিরুদ্ধে আন্তর্জাতিক  ষড়যন্ত্র চলছে। দেশের উন্নয়ন অগ্রগতিকে থামিয়ে দেওয়ার চেষ্টা চলছে । ভোটের মাধ্যমে এর জবাব দিতে হবে। কুমিল্লাকে নিয়ে অনেক স্বপ্ন দেখি। এই কুমিল্লা অনেক ঐতিহ্য মন্ডিত। আগামী ৭ তারিখ প্রমাণ করতে হবে কুমিল্লার জনগন শেখ হাসিনার পক্ষে। এটা শেখ হাসিনার কুমিল্লা। নৌকার মালিক শেখ হাসিনা। ৭০ এ বঙ্গবন্ধুকে ভোট দিয়ে যেমন বাংলাদেশ পেয়েছেন এবার বঙ্গবন্ধু কন্যার নৌকায় ভোট দিলে পাবেন স্মার্ট বাংলাদেশ। 
গতকাল মঙ্গলবার (২ জানুয়ারি)  আদর্শ সদর উপজেলার পাচথুবী ইউনিয়নে ও দূর্গাপুর দক্ষিণ ইউনিয়নে এবং নগরীতে আয়োজিত প্রত্যেকটি উঠান বৈঠকে এমপি বাহার এসব কথা বলেন।
গতকাল মঙ্গলবার বিকেলে  বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি  আদর্শ সদর উপজেলার শিবের বাজার ও বামইল ঈদগা মাঠে এবং সন্ধ্যায় নগরীর ১২ নং ওয়ার্ডের হোচ্চামিয়া হাইস্কুল মাাঠে ও ১৩ নং ওয়ার্ডের লুতফুন্নেছা হোচ্চামিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত উঠান বৈঠক বক্তব্য রাখেন। সবশেষে  রাতে তিনি  ৩ নং দক্ষিণ দুর্গাপুর ইউনিয়নের আলমপুর এলাকায় উঠান বৈঠক বক্তব্য রাখেন। সবকটি উঠান বৈঠক জনতার ঢল নামে। 
এদিকে এমপি বাহারের পক্ষে সারা নির্বাচনী এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ অব্যাহত রয়েছে। এসব বৈঠকে মিসেস মেহেরুন্নেসা বাহার,ডা. তাহসিন বাহার সূচনা, আয়মান বাহার সোনালি সহ দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)