ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ওলিও’র প্রচারণায় ব্যাপক জনসমাগম।

Generic placeholder image
  Ashfak

আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া (সদর -বিজয়নগর ৩) আসনের স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও’র বলেন, কাচিঁ মার্কা আমাদেরই নেত্রীর মার্কা।আপনারা আমাকে ভোট দিয়ে জয়ী করবেন। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়া স্বপ্ন বাস্তবায়নে তথা ব্রাহ্মণবাড়িয়া বাসীর উন্নয়ন ও সমৃদ্ধির জন্য কাঁচি মার্কা ভোট দিয়ে জয় করবেন। 

মঙ্গলবার( ২ জানুয়ারী) সকাল ১০ টায় সদর উপজেলার  আনন্দ বাজারসহ পৌর এলাকায়  নির্বাচনী পথসভায় ও জনসমাবেশে তিনি এসব কথা বলেন। 

পথসভা ও গণসংযোগে বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেন, কেউ গালাগাল করলে ধন্যবাদ দিবেন।নৌকার সমর্থকদের সাথে ঝামেলা করতে পারবেন না। তারা আপনাদের উপর হামলা করলে তাদের নাম ঠিকানা লিখে রাখবেন। আমি এই বিষয় দেখব।আমি এই এলাকার সন্তান। আমার এলাকায় সরকারে সহায়তায় উন্নয়ন ও সামাজিক নিরাপত্তায় যা করা দরকার আমি করব। আমাকে আপনারা আগামি ৭ জানুয়ারী কাঁচি মার্কা ভোট দিয়ে জয়যুক্ত করবেন।আমরা চাই সবাই ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট দিবেন।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান ভুইয়াসহ জেলার সাবেক ও বর্তমান আওয়ামী লীগের সহ যোগাযোগ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
মোঃ খোকন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি


এছাড়াও নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও’র কেচি  মার্কার প্রতীকে সমর্থনে গণসংযোগ ও পথসভা সদর উপজেলায়, নাটাই (উ) ইউনিয়ন বটতলি , রাজগর বাজার, অষ্টগ্রামসহ বিভিন্ন এলাকায় বেস্ত  সময় পাড় করেন।


 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)