রাণীশংকৈলে প্রাথমিক স্তরে ৩৭৫৮০ জন শিক্ষার্থীর মাঝে নতুন বই বিতরণ উৎসব 

Generic placeholder image
  Ashfak

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১ জানুয়ারি ২০২৪ প্রতি বছরের মতো এবছরও শিশু শ্রণি, প্রাক-প্রাথমিক ও প্রাথমিক স্তরে ৩৭৫৮০ জন শিক্ষার্থীর মাঝে নতুন বছরের পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রম ‘বই বিতরণ উৎসব-২০২৪’ অনুষ্ঠিত হয়েছে। 
এ উপলক্ষে এদিন সকাল ১১ টায়  রাণীশংকৈল মডেল ও ভান্ডারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠানিক ভাবে বই বিতরণ উৎসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ইউএনও রকিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক,
ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম,প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন,সহকারী উপজেলা শিক্ষা অফিসার ঘনশ্যাম রায়,জাহিদ হোসেন, সীমান্ত বসাক, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সহকারী অধ্যাপক প্রশান্ত বসাক, অভিভাবক গোলাম সারওয়ার বিপ্লবসহ শিক্ষক, বিভিন্ন  শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। ২০২৪ শিক্ষাবর্ষে প্রাথমিক স্তরে পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রমের অংশ হিসাবে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয় ১৫৬ টি, বেসরকারি ৩২ টি, এনজিও পরিচালিত স্কুল ৩ টি ও শিশুকল্যাণ স্কুল ১ টিসহ মোট ২৩৭ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩৭ হাজার ৫ শত ৮০ জন শিক্ষার্থীকে ১ লাখ ৪৯ হাজার ৪৩০ টি নতুন বই বিনামূল্যে বিতরণ করা হয়। অপরদিকে একইদিনে উপজেলার মাধ্যমিক স্তরের সকল স্কুল, মাদ্রাসা ও ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানে নতুন বই বিতরণ করা হয়েছে।
হুমায়ুন কবির,রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)