নবীনগরে ভোটগ্রহন কর্ম কর্তাদের প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

Generic placeholder image
  Ashfak

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন -২০২৪ এর বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে দুইদিনব্যাপী ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে উপজেলার ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত দুইদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী দিনে নবীনগরের ইউএনও ও সহকারী রিটার্নিং অফিসার তানভির ফরহাদ শামীমের সভাপতিত্বে ও ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সিরাজুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা জাহান এবং ওসি মাহবুব আলম।

অতিথিবৃন্দ প্রশিক্ষণ কর্মশালায় প্রিজাইডিং অফিসারদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন প্রধান অতিথি  জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। তিনি বলেন- অবাধ সুষ্ঠু, গ্রহণযোগ্য ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন পরিচালনা করতে যা যা প্রয়োজন নির্বাচন কমিশন সবকিছু করতে প্রস্তুত রয়েছে এবং সকলকে একটি টিম ওয়ার্কের মাধ্যমে ভোট গ্রহণের কাজ সম্পন্ন করার আহ্বান জানান।

উল্লেখ্য ২৪৭, ব্রাহ্মণবাড়িয়া ৫ (নবীনগর) আসনে মোট ভোটকেন্দ্রের সংখ্যা ১৪৯। প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার মোট ৩৩৮৮ জন প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।
মোঃ খোকন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)