কুড়িগ্রাম ও রাজারহাটে লাঙ্গলের মিছিল ও পথসভা মানুষের ঢল

Generic placeholder image
  Ashfak

৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৬ কুড়িগ্রাম ২ আসনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব পনির উদ্দিন আহমেদের পক্ষে নির্বাচনী পথসভা ও মিছিলে মানুষের ঢল নামে।

২৯ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা সোয়া ৭ ঘটিকায় কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহাম্মেদ মঞ্জু ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সাজুর ও যুবলীগ নেতা এডভোকেট রুহুল আমীন দুলাল (হাজী দুলাল) এর নেতৃত্বে জাতীয় পার্টি মনোনীত জোটের প্রার্থী আলহাজ্ব পনির উদ্দিন আহমেদের লাঙ্গল মার্কার একটি  মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শাপলা চত্বরে হয়ে ঘোষপাড়া  জিরো পয়েন্টে এসে পথসভা করে শেষ করেন।

অপর দিকে রাজারহাটে লাঙ্গল মার্কার একটি মিছিল উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সদর ইউনিয়ন পরিষদ চত্বরে পথসভায় মিলিত হয়।

পথসভায় রাজারহাট উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদের সঞ্চালনায় পথসভায় আরও বক্তব্য রাখেন,কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আকবর আলী সরকার,জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ,সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজার রহমান সাজু প্রমুখ।
 নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)