খানসামায় ব্যতিক্রমী নৌকা তৈরী করে চলছে নির্বাচনী প্রচারণা 

Generic placeholder image
  Ashfak

 আগামী আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দিনাজপুর-৪ (খানসামা ও চিরিরবন্দর) আসনে মোটরসাইকেলে ব্যতিক্রম নৌকা তৈরী করে প্রচারণা করছেন এক সমর্থক। তাঁর এই ব্যতিক্রমী নৌকা দেখে মুগ্ধ দলীয় নেতাকর্মী, ভোটার ও পথচারী। 

মোটরসাইকেল বাঁশ, কাঠ ও কাপড় দিয়ে নৌকা তৈরী করেছেন, খানসামা উপজেলার ৫নং ভাবকী ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও কুমড়িয়া মন্ডলের বাজারের বাসিন্দা আকতার আলী

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল থেকে উপজেলার বিভিন্ন হাট-বাজারে দেখা যায়, ৮০ সিসির মোটরসাইকেলের ওপর বাঁশ-কাঠের নৌকার ফ্রেম ও বৈঠা এবং দিনাজপুর-৪ আসনের নৌকা প্রতীকের প্রার্থী সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর নির্বাচনী পোস্টার লাগানো ব্যতিক্রমী এই মোটরসাইকেল নিয়ে ঘুরছেন তিনি। 

মো: আকতার আলী বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে মনেপ্রাণে ধারণ করি, দিনাজপুর-৪ আসনে নৌকা প্রতীকের প্রার্থী আবুল হাসান মাহমুদ আলীকে ভালোবেসে এই নৌকা তৈরী করে প্রচারণায় নেমেছি। ইনশাআল্লাহ নৌকার বিজয় হবেই। 

এই নৌকা তৈরি করে বেশ প্রশংসায় ভাসছেন এই কর্মী। নেতা-কর্মীদের বলছেন, নি:স্বার্থ ভাবে দলের পিছনে কাজ করা এমন কর্মীদের জন্যই বাংলাদেশ আওয়ামী লীগ আজ শক্তিশালী দল। 
মো. আজিজার রহমান,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)