গাজীপুর ২ আসনে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

Generic placeholder image
  Ashfak

গাজীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী কাজী আলীম উদ্দিন বুদ্দিন টঙ্গী পশ্চিম থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং নির্বাচন পরিচালনা কমিটির টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার সমন্বয়ক ইঞ্জি: এম এম হেলাল উদ্দিনের বাসায় সংবাদ সম্মেলন করেছেন।
সংবাদ সম্মেলনে গাজীপুর সিটি কপের্রোশনের  সাবেক মেয়র এবং বর্তমান মেয়রের প্রধান উপদেষ্টা জাহাঙ্গীর আলমসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের একাংশ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গাজীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর আলম। 
সংবাদ সম্মেলনে গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুর ও টঙ্গীর মানুষ জিম্মিদশা থেকে মুক্তি চায়। সাধারণ মানুষ চাঁদাবাজি, মাদক, দখলবাজ, সন্ত্রাসের কাছে জিম্মি হয়ে আছে। এ সময় তিনি নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেলের বিরুদ্ধে বিষোদগার করেন। একই সঙ্গে প্রশাসনে ঘাপটি মেরে থাকা প্রতিদ্বন্দ্বী প্রার্থীর আত্মীয় স্বজনকে সতর্ক থাকতে অনুরোধ করেন।
রোববার দুপুরে গাজীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী কাজী আলীম উদ্দিন বুদ্দিনের সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে জাহাঙ্গীর আলম বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ট্রাক প্রতীকের প্রার্থী কাজী আলীম উদ্দিন বুদ্দিনের প্রচারণায় বাধা, মাইক ছিনিয়ে নেওয়া ও হুমকিতে কেউ ভয় পায় না। তিনি এসবের প্রতিবাদে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।
এ সময় নানা অভিযোগ তুলে জাহিদ আহসান রাসেলের প্রার্থিতা বাতিলের দাবি জানান জাহাঙ্গীর আলম। তিনি বলেন, সব অভিযোগ মিডিয়ার মাধ্যমে করা হবে। সুষ্ঠ ভোট অনুষ্ঠানে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগগুলো প্রশাসন মিডিয়ার মাধ্যমে জানবে। আমরা সরাসরি অভিযোগ দেব না।
গাজীপুর সিটির সাবেক মেয়র আরও বলেন, গত ২২ ডিসেম্বর স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) কাজী আলীম উদ্দিন বুদ্দিনের পথসভায় টঙ্গীতে নৌকা প্রতীকের প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের পালিত সন্ত্রাসীরা আমাদের চারটি মাইক ছিনিয়ে নিয়েছে। টঙ্গী সরকারি কলেজ মাঠের ফটকে তালা দিয়েছে। তারা আমাদের লোকজনকে মারধরও করেছে।
আগামী ৭ জানুয়ারী বীর মুক্তিযোদ্ধা আলীম উদ্দিন বুদ্দিন ভাইকে ট্রাক মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন, আমরা আপনাদের পাশে আছি থাকবো।
সংবাদ সম্মেলনে অভিযোগ করে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) কাজী আলীম উদ্দিন বুদ্দিন বলেন, ১৯৭১ সালের মতো টঙ্গীকে হানাদার (প্রতিপক্ষ) মুক্ত করা হবে। ১৮ বছরে গাজীপুর ও টঙ্গীতে কোনো উন্নয়ন হয়নি। মানুষকে জিম্মি করে চাচা-ভাতিজা মিলে মানুষের হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে। এসব নিয়ে চায়ের স্টলে বসে পত্রিকার খবর পড়ে মানুষ সমালোচনা করে। আমি নির্বাচিত হলে ১৯৭১ সালে যেভাবে হানাদার মুক্ত করেছি, ঠিক সেভাবে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে সঙ্গে নিয়ে গাজীপুর ও টঙ্গীকে হানাদার মুক্ত করব।
সংবাদ সম্মেলনে গাজীপুর মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মী ও স্বতন্ত্র প্রার্থী কাজী আলীম উদ্দিন বুদ্দিনের কর্মী-সমর্থকেরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলন শেষে স্বতন্ত্র প্রার্থী টঙ্গীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।
উল্লেখ্য, গাজীপুর-১, ২ ও ৫ আসনে জাহাঙ্গীর আলম তিনজন স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দিয়েছেন। তিনি তাঁদের পক্ষে নির্বাচনী বিভিন্ন কাজে অংশ নিচ্ছেন।
সিনি : স্টাফ রিপোর্টার মৃণাল চৌধুরী সৈকত,গাজীপুর 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)