লালমনিরহাটের হাতীবান্ধায় নবাগত ইউএনওর মতবিনিময় সভা অনুষ্ঠিত

Generic placeholder image
  Ashfak

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় স্থানীয় জনপ্রতিনিধি ও সুধিবৃন্দ ও সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলামের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৮ ডিসেম্বর দুপুরে উপজেলা পরিষদ হলরুমে স্থানীয় জনপ্রতিনিধি ও সুধিবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় আয়োজন করে উপজেলা প্রশাসন।

অনুষ্ঠানের শুরুতে পরিচিতি পর্ব ও কুশল বিনিময় করেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম। এ সময় বক্তারা নবাগত উপজেলা নির্বাহী অফিসার ময়নুল ইসলাম স্বাগত জানিয়ে উপজেলার উন্নয়নমূলক যে কোন কাজে সহযোগিতার আশ্বাস প্রদান করেন ও এলাকার সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার, আনোয়ার হোসেন মিরু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লোকমান হোসেন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক শ্যামল, উপজেলা মুক্তিযোদ্ধা ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল জব্বার। প্রেস ক্লাবের আহবায়ক কাজী আলতাফ হোসেন, ।

এ সময় হাতীবান্ধা থানার নবাগত অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধাগন, উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষক পরিবার এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এস.বি-সুজন, লালমনিরহাট প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)