খাগড়াছড়ি আদিবাসী পেশাজীবি উদ্যোগে শীতার্ত মাঝে শীতবস্ত্র বিতরণ

Generic placeholder image
  Ashfak

পাহাড়ের বেড়েছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় খেতে খাওয়ার মানুষের কষ্টের সীমা থাকে না। এসব চিন্তা করে মানিকছড়ি উপজেলা যোগ্যাছোলা ইউনিয়নে  শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন খাগড়াছড়ি আাদিবাসী পেশাজীবি  সম্প্রদায়। তাদের উদ্যোগে প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলে শীতার্ত ও গরীবে মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।
যোগ্যাছোলা হেডম্যান পাড়া মঙ্গল রঙ্গিত বৌদ্ধ বিহার প্রাঙ্গনে (১৫ ডিসেম্বর) শুক্রবার সকালের খাগড়াছড়ি আাদিবাসী পেশাজীবি প্রতিনিধিরা শতাধিক শীতার্ত হাতের তুলে দেন শীতবস্ত্র কম্বল। কম্বল বিতরণ পাশাপাশি দেড় শতাধিক স্থানীয়দের বিনামূল্যে ঔষধ বিতরণ ও রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এলাকায়  বয়স্কদের ডায়াবেটিস পরীক্ষার করা হয়। 
এই সময় উপস্থিত ছিলেন যোগ্যাছোলা ২১০ নং যোগ্যাছোলা মৌজা প্রধান কংজরী চৌধুরী, ৩নং যোগ্যাছোলা ইউনিয়নে আওয়ামীলীগ সাংগঠনিক  সম্পাদক  ম্রাসাথোয়াই মারমা, উক্যচিং মারমা খাগড়াছড়ি সদর হাসপাতাল ষ্টাফ, থুইসা মারমা সহকারী ল্যাব টেকনিশিয়ান,  বাবু মারমা খাগড়াছড়ি ব্যবসায়িক, রেগ্র মারমা , আনুমং মারমা, হ্লাপ্রু মারমা, সেমুতাং গ্যাস ক্ষেত্র ষ্টাফ আতাঅং মারমা, দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড ব্যবস্থাপক ঋণ ও সাংবাদিক অংগ্য মারমা, সেমুতাং গ্যাস ক্ষেত্র প্লান্ট অপারেটর ইঞ্জিনিয়ার সানি মারমা, যোগ্যাছোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক রিতা মারমা, পল্লী চিকিৎসক থোয়াইম্রা (সুইচিং) মারমা প্রমূখ।

অংগ্য মারমা,মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)